মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দেশে করোনায় বেড়েছে মৃত্যু ও শনাক্ত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী হাতিয়ায় দুই চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করোনা: একদিনে ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ১০৯০৬, হাতিয়ায় ১৪০ মণ জাটকা জব্দ, এতিমখানায় বিতরণ বুস্টার ডোজ নিয়েও করোনা আক্রান্ত এমপি একরামুল করিম চৌধুরী স্বাধীনতা রক্ষায় পুলিশ সদস্যদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নোটিশ ছাড়াই পরীক্ষা স্থগিত, ৭ কলেজ শিক্ষার্থীদের নীলক্ষেত অবরোধ ইটের মাপে কারচুপি ও বেশি দামে বিক্রি করায় এক লক্ষ টাকা অর্থদন্ড বিয়ে-শাদিসহ বিভিন্ন ধরনের সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

পায়ের ব্যথা বেড়েছে খালেদা জিয়ার

প্রতিবেদক:বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পায়ের ব্যথা আরো বেড়েছে বলে আজ রবিবার (১৪ জুন) জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (১৩ জুন) রাতে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় তিনি দেখা করেন তিনি।

এক ঘণ্টার এই সাক্ষাতে খালেদা জিয়ার শারীরিক খোঁজ নেন মির্জা ফখরুল। একইসঙ্গে দলের কার্যক্রম ও মহামারি করোনার সময়ে দলীয় নেতাকর্মীদের কর্মকান্ড সম্পর্কে তাকে অবহিত করেন তিনি। দলীয় প্রধানে সাথে আলোচনার বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম বলেন, জাস্ট ফরমাল। এখানে বলার মত কিছু নাই।

বিএনপি মহাসচিব বলেন, ম্যাডামের শরীর ভালো না অসুস্থ। পায়ের ব্যথা আরো বেড়েছে। যে চিকিৎসা নিচ্ছেন সেভাবেই উনি আছেন। বর্তমান যে পরিবেশ তাতে বেটার ট্রিটমেন্টের সুযোগ নেই। এখন তো হাসপাতালে নেয়া সম্ভব না। বিদেশে যাওয়ার নিষেধাজ্ঞা আছে।

সূত্র জানায়, মির্জা ফখরুলকে ডেকেছিলেন খালেদা জিয়া। খালেদা জিয়ার কারামুক্তির পর দলের মহাসচিবের এটা তৃতীয় সাক্ষাৎ। এরমধ্যে দুই দফায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সঙ্গে দেখা করেছিলেন তিনি।

সূত্র আরো জানায়, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার চেষ্টা চলছে। তবে তার বিদেশে যাওয়ার বিষয়ে সরকারের অনুমতি পাবে কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার এসব বিষয় নিয়ে সরকারের বিভিন্ন মহলে দেন-দরকার করছেন।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিট্যাবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজা হওয়ার পর গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ৬ মাস সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। দেশের বাইরে যেতে পারবেন না এবং দেশেই চিকিৎসা নেবেন-এই দুই শর্তে মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে গুলশানের ভাড়া বাসায় ওঠেন সাবেক এই প্রধানমন্ত্রী। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসাতেই আছেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web