বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
পৌর আওয়ামীলীগের সভপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত রাজধানীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করবেন না: প্রধানমন্ত্রী নোয়াখালীতে জেলা যুবলীগের উদ্যোগে শান্তি ও সম্প্রীতি র‌্যালি চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি বিশিষ্টজনদের সুবর্ণচরে বিয়ের ২ মাসের মাথায় সন্তান জন্ম দিলেন নববধূ নোয়াখালীর বিভিন্ন ধর্মীয় নেতাদের নিয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা  নোয়াখালীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা চৌমুহনীতে পূজা মন্ডপ পরিদর্শন করেন ঢাকা বিশ্বদিল্যালয়ের প্রতিনিধি দল নোয়াখালীতে পূজা মন্ডপ ভাঙচুর, জেলা যুবদলের সভাপতিকে আসামি করে ৯৬ জনের বিরুদ্ধে মামলা

করোনা সংকটে কবিরহাট পৌরবাসীর পাশে রয়েছেন মেয়র জহিরুল হক রায়হান

সালাহ উদ্দিন সুমন: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর সাথে সমন্বয় করে নোয়াখালীর কবিরহাট পৌরসভার মেয়র ও কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান করোনা ভাইরাস এর মাঝে পৌর এবং পুরো কবিরহাট উপজেলাবাসীর জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন।

করোনা সংক্রমণের শুরু থেকে তিনি পৌরসভার মানুষের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। মানুষকে সচেতন করার জন্য পৌরসভার ওয়ার্ডগুলোতে লিফলেট বিতরণ এবং মাইকিং করা হয়েছে। এর পাশাপাশি পৌরসভার বাজারগুলোতে জীবানু নাশক স্প্রে ছিটিয়েছেন।করোনার শুরুতেই আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৩০ হাজার পরিবারের জন্য খাবারের ব্যবস্থা করেছেন যা সু-শৃংখলভাবেই বিতরণ করা হয়েছে ।

জহিরুল হক রায়হান বলেন, ইতোমধ্যে যারা করোনায় আক্রান্ত হয়েছেন আমি আমার নেতা জনাব ওবায়দুল কাদের এবং জনাব একরামুল করিম চৌধুরীর নির্দেশনায় তাদের জন্য ১৫ দিনের খাবারের ব্যবস্থা করেছি । যাতে নিত্য প্রয়োজনীয় সব দ্রব্য সামগ্রী রয়েছে । এই ব্যবস্থা করেছি যেন ওই পরিবারের কাউকেই ঘর থেকে বের হতে না হয়। আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তথ্য নিয়ে সাথে সাথে ওই পরিবারগুলোকে খাবার পৌঁছে দিচ্ছি ।

তিনি আরো বলেন,বাংলাদেশের কোথাও উপজেলা পর্যায়ে আইসোলেশন বেডের ব্যবস্থা রয়েছে কিনা আমার জানা নেই কিন্তু কবিরহাট উপজেলায় আমরা ৫০ বেডের আইসোলেশন বেডের ব্যবস্থা করেছি এবং সেটি অক্সিজেন ব্যবস্থাসহ । কবিরহাটের যারা ডাক্তার রয়েছেন তারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং করোনা রোগির সেবা করতে গিয়ে ইতোমধ্যে ৯ জন করোনা শনাক্ত হয়েছেন । কবিরহাট থানায় যে সমস্ত পুলিশ সদস্য কর্মরত আছেন তারাও পরিশ্রম করে মানুষকে সচেতন করছেন এবং আজ পর্যন্ত প্রায় ১৯ জন করোনা পজেটিভ হয়েছেন ।

মেয়র বলেন,এই মহামারী করোনায় আমার পৌরসভার একজন কাউন্সিলর আনোয়ার হোসেন মৃত্যুবরণ করেছেন ।এছাড়াও নরোত্তম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আফসার রতনও মৃত্যু বরণ করেন। আসলে আমরা চেষ্টা করে যাচ্ছি আমাদের সর্বোচ্চটুকু দিয়ে কবিরহাট উপজেলা এবং পৌরসভার মানুষকে সচেতন করার জন্য এবং তাদেরকে করোনা থেকে মুক্ত রাখার জন্য। তবে আমি আমার পৌরসভার মানুষদের অনুরোধ করবো আপনি নিজে এবং নিজেদের পরিবার বাঁচানোর জন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করুন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web