April 13, 2021, 7:16 pm

নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ আটক-৮

image_pdfimage_print

প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে ডাকাত সন্দেহে আট জনকে আটক করেছে পুলিশ। গত রাতে উপজেলার আমকি মহিলা মাদ্রাসার সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছ।

উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, রাত্রিকালীন সোনাইমুড়ী থানাধীন আমকি মহিলা মাদ্রাসার উত্তর পার্শ্বে চাটখিল-সোনাইমুডী আঞ্চলিক পাকা সড়কে টহল ডিউটি করা কালে চাটখিল অভিমুখী একটি সিএনজি আটক করা হয়।

এ সময় সিএনজিতে থাকা সন্দেহভাজন ৮ ডাকাত ও ১টি চাইনিজ কুড়াল, লোহার হাতুড়ি, ২টি লম্বা ছোরা, ১টি এসএস পাইপ, ৩টি লোহার পাইপ উদ্ধার করা হয়। এ বিষয় সোনাইমুড়ী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

আটককৃতরা হলো- জয়াগ পশ্চিমপাড়ার নূর মোহাম্মদ এর বাড়ির নূর মোহাম্মদের ছেলে আরমান হাসান (২৫), মক্রম আলী বাড়ির মুর্শিদ আলম মোঃ ফরহাদ হোসেন (২০), দাই বাড়ির মৃত নূর হোসেনের ছেলে আল-আমিন হোসেন (১৯) মলংমুড়ী গ্রামের পানা উল্লাহ বেপারি বাড়ি হাজী মোহাম্মদ নুরুল আমিনের ছেলে জহির হোসেন পিয়াস (১৯), একই গ্রামের তনু গাজী বেপারী বাড়ির সিরাজুল ইসলামের ছেলে মাসুদুর রহমান(২৩), তুশী পাথুরিয়া বাড়ির আব্দুল মান্নানের ছেলে আব্দুস সামাদ সোহেল (১৯), যুগী খিলপাড়া জমাদ্দার বাড়ির মিলনের ছেলে শামসুল আরেফিন জহির (১৯)।পার্শ্ববর্তী নদোনা ইউপির হাট গাও গ্রামের রেবন আলী হাজি বাড়ির নুর ইসলামের ছেলে মোহাম্মদ সাইফুল ইসলাম প্রকাশ বাবু (১৯)।

সোনাইমুড়ী থানার ওসি মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, আটককৃতরা সবাই নব্য ও উঠতি বয়সের ডাকাত। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলেও এ বিষয়ে মুখ খুলছে না।  শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে  পাঠানো হয়েছে। একইসঙ্গে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

 

 

 

 

 

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone