April 16, 2021, 6:23 pm

সংবাদ শিরোনাম

সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র

image_pdfimage_print
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে ১৪ দলের মুখপাত্রের দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার নিজ বাসভবনে এক ব্রিফিংয়ে এ তথ্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আসন্ন ঈদে করোনা সংক্রমণ বিস্তার রোধে সকলের সচেতনতার জনযোদ্ধা হিসেবে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার নমুনা পরীক্ষা, সনদ, প্লাজমা ডোনেশনসহ বিভিন্ন ক্ষেত্রে এ সংকটকে ঘিরে এক শ্রেণির অসাধুচক্র প্রতারনার আশ্রয় নিচ্ছে এবং মানুষ ঠকাচ্ছে। সরকার এসকল প্রতারণা ও অনিয়মের বিরুদ্ধে কঠোর অবস্থানে। এধরণের প্রতারণা মানুষের অসহায়ত্ব নিয়ে নির্মম বাণিজ্য ছাড়া কিছু নয়।

তিনি বলেন, কিছু মানুষ সংক্রমণ লুকিয়ে তথ্য গোপন করে চলাফেরা করছেন, আবার কেউ করোনা নেগেটিভ সনদ নিয়ে বিদেশে গিয়ে বিমানবন্দরে পজিটিভ হিসেবে চিহ্নিত হচ্ছে।

বিদেশে যাওয়ার তীব্র প্রতিযোগিতা এবং সত্য গোপন রাখায় বিদেশে দেশের ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে এবং লাখ লাখ প্রবাসীদের অবিশ্বাস আর অনিশ্চয়তার আঁধারে ঠেলে দিচ্ছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি লক্ষণ দেখা দিলে আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার অনুরোধ জানিয়ে বলেন, তথ্য গোপনের সাথে দেশের ইমেজ, লাখ লাখ প্রবাসীর ভাগ্য এবং ভবিষ্যতও অনিশ্চয়তায় আবর্তিত হবে।

আক্রান্তদের চিকিৎসায় সম্মুখসারিতে থেকে যারা লড়াই চালিয়ে যাচ্ছেন তাদের আবারও অভিনন্দন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা ত্যাগ, মনোবল এবং সংকটে সহমর্মিতার যে নজির স্থাপন করেছেন জাতি তা শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করবে। ইতিমধ্যে অনেক চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, নার্স, টেকনেলজিস্ট, মাঠ প্রশাসনের কর্মকর্তা, সেনাসদস্য প্রাণ হারিয়েছেন তাদের আত্নার মাগফিরাত ও শান্তি কামনা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

মন্ত্রী এ সংকটে জাতির প্রয়োজনে দৃঢ় মনোবল নিয়ে লড়াই চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা সরকার আপনাদের পাশে রয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে আবারও তাঁর বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন। বলেন, তাঁর শূন্যতা কখনো পূরণ হবার নয়। তার বিয়োগে শূন্য হওয়া ১৪ দলের মুখপাত্রের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone