বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

নোয়াখালীতে মৃত ব্যক্তিসহ আরও ৪১ জনের করোনা শনাক্ত

প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলার আবুল কাশেম (৬৫) নামে মৃত ব্যক্তিসহ গত ২৪ ঘন্টায় জেলায় আরও ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন তামজিদ হোসেন জানান, উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা এলাকার বাসিন্দা আবুল কাশেম গত ৬ জুলাই জ্বর, কাশি ও শ্বাসকষ্টে বেশি অসুস্থ হয়ে পড়লে পরিবারন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন তার শরীরের অক্সিজেনের মাত্রা ছিল ৪৫%।

রোগীর আইনিইউ সাপোর্ট লাগবে বলে ঢাকা নেওয়ার জন্য বললেও পরিবারের লোকজন তা করেন নি। আমরা হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট দিয়ে মাত্রা ৮৩-৮৫% তে উঠালেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। পরে ৭ জুলাই ভোরে তার মৃত্যু হয়। পরে মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে ৯ জুলাই রাতে আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এ নিয়ে উপজেলায় করোনা আকান্ত মোট চারজনের মৃত্যু হয়েছে।

জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার জানান, নতুন আক্রান্ত ৪১ জনের মধ্যে সদরের দুই, সুবর্ণচরের ছয়, হাতিয়ার আট, বেগমগঞ্জের এক, সোনাইমুড়ীর পাঁচ, চাটখিলের ওই মৃত ব্যক্তিসহ চার, কোম্পানীগঞ্জের ছয় ও কবিরহাটের নয়জন। এ নিয়ে জেলায় মোট ২৪৪০ জনের করোনা মনাক্ত হয়েছে। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৪৪৩ জন। এর মধ্যে সদরের ৭৩০, সুবর্ণচরের ১৬৪, হাতিয়ার ৬২, বেগমগঞ্জের ৬৮৬, সোনাইমুড়ীর ১৩৩, চাটখিলের ১৪৪, সেনবাগের ১০৬, কোম্পানীগঞ্জের ১৪৪ ও কবিরহাটের ২৭১ জন। করোনায় জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫৩ জনের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web