বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা,আরেক আসামি গ্রেপ্তার নোয়াখালীতে সাংবাদিক রফিকুল আনোয়ারের শোক সভা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে দুই ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল নোয়াখালীতে সড়কের পাশে মিলল ২০ কেজি গাঁজা বিশ্বের ২০০টি দেশের মধ্যে করোনা মোকাবিলায় আমরা পঞ্চম সফল দেশ: স্বাস্থ্যমন্ত্রী পদ্মা সেতুর নাট-বল্টু শুধু হাত দিয়ে খোলা হয়নি : সিআইডি মোবাইল নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ায় প্রাণ গেল গৃহবধূর সূবর্ণচর ভূমিহীনদের জন্য সাড়ে ৫০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার: একরাম চৌধুরী কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইয়াবাসহ গ্রেপ্তার বিয়ের কথা বলে ডেকে নিয়ে কোম্পানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

নোয়াখালীতে একদিনে ৪৭ জনের করোনা সনাক্ত

প্রতিবেদক: নোয়াখালীতে একদিনে ৪৭ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে ও সুস্থ হয়েছে ১৯ জন। এনিয়ে নোয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা-২৪৮৭ জন, মৃত্যু-৫৩ জন ও সুস্থ হয়েছেন ১৪৬২ জন। গত চব্বিশ ঘন্টায় স্যাম্পল প্রেরণ-১৩৭ জন, ফলাফল-২২৬ জন। এযাবৎ মোট স্যাম্পল প্রেরণ-১২৩৭৯ জন, প্রাপ্ত ফলাফল-১২৩৪৯ জন।

শনিবার ১১ই জুলাই সকাল ১০ টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন,আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৭ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-৯৩৫ জন।

নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৭৪৩ জন, বেগমজঞ্জ-৬৯৩জন,চাটখিলে-১৪৪জন,সোনাইমুড়ীতে-১৩৮জন,কবিরহাটে-২৭৯জন,কোম্পানীগঞ্জে-১৫৬ জন, সেনবাগে-১০৬ জন, হাতিয়া-৬২ জন ও সুবর্ণচরে-১৬৬ জনসহ মোট জেলায়- ২৪৮৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web