মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

নোয়াখালীতে সরকারি চাল পাচার মামলায় যুবলীগ নেতা কারাগারে

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী:নোয়াখালীতে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচার মামলার পলাতক আসামী মোসলেহ উদ্দিনকে আটক করেছে পুলিশ।

আটককৃত. মোসলেহ উদ্দিন নোয়াখালী সদরের আন্ডারচর ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবং একই ইউনিয়নের আমির হোসেন’র ছেলে।শুক্রবার দুপুর ২টার দিকে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ পাশ^বর্তী লক্ষীপুর জেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তিনি আরও জানান, (৩ এপ্রিল) রাত সাড়ে ১টার দিকে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন আহমেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, এর আগে- গত (৩ এপ্রিল) ভোরে আন্ডারচর ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে হতদরিদ্রের মাঝে বিলির জন্য বরাদ্দকৃত ৬ বস্তা চাল রিকশাযোগে পাচারের সময় স্থানীয় লোকজন আটক করলে, পুলিশ চালগুলো জব্দ করে।

পরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন ও খাদ্য পরিদর্শক আনিসুর রহমানের অনুসন্ধানে দেখা যায়, চাল গুলো ওই ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত ডিলার মোছলেহ উদ্দিনের সম্পৃক্ততায় তার গুদাম থেকে পাচার হচ্ছিল। পরে এ ঘটনায় ডিলার মোছলেহ উদ্দিনকে আসামী করে তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web