শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
নির্বাচন কমিশন আইন পাস এক অনন্য মাইল ফলক: ওবায়দুল কাদের বিদেশে যারা সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে তারা দেশদ্রোহী : তথ্যমন্ত্রী রোহিঙ্গাদের ২০ লাখ মার্কিন সহায়তা দেবে জাপান দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০ ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের প্রতিবেদন একপেশে: তথ্যমন্ত্রী দেশে বুস্টার ডোজ পেয়েছে ৭ লাখ ৪১ হাজার মানুষ : প্রধানমন্ত্রী নোয়াখালীতে আলীফ রেঁস্তোরা থেকে ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার কোম্পানীগঞ্জে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার কোম্পানীগঞ্জে তিন ভাগিনাকে হারাতে মরিয়া কাদের মির্জা দেশে একদিনে আরও ১৮ জনের মৃত্যু, শনাক্ত ১৬ হাজার ৩৩ জন

রিজেন্ট হাসপাতালের এমডি মিজানুর রহমান গ্রেফতার

প্রতিবেদক: মেট্রোরেলের শ্রমিকদের ভুয়া করোনা নেগেটিভ রিপোর্ট দেয়ার অভিযোগে ঢাকা রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। শনিবার (২৫ জুলাই) উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (২৪ জুলাই) দিনগত রাতে গোপালগঞ্জের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

তপন চন্দ্র সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানা পুলিশ মিজানুরকে গ্রেফতার করে। তিনি মেট্রোরেলের ৭৬ শ্রমিকদের ভুয়া করোনা রিপোর্ট দিয়েছিলেন।

গ্রেফতার মিজানুরকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এর আগে মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ জন কর্মীকে ভুয়া করোনা রিপোর্ট দেয়ার অভিযোগে গত সোমবার (২০ জুলাই) দিনগত রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিমসহ হাসপাতালের কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেট্রোরেলের একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠানের পক্ষে রেজাউল করীম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, মেট্রোরেলে কর্মরত ৭৬ জন কর্মীর করোনা পরীক্ষা করা হয় রিজেন্ট হাসপাতালে। এজন্য পরীক্ষা প্রতি সাড়ে তিন হাজার করে টাকা নেওয়া হয়। কিন্তু টেস্ট না করেই ভুয়া রিপোর্ট দেওয়ায় কর্মীদের মধ্যে করোনা সংক্রমণ বেড়েছে।

গত ৬ জুলাই নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা ভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট, সার্টিফিকেট দেয়া ও রোগীদের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগে রিজেন্ট গ্রুপের দু’টি হাসপাতালে অভিযান চালান র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে গিয়ে প্রতারণার সত্যতা মেলে, সেইসঙ্গে পাওয়া যায় গুরুত্বপূর্ণ আরও অনেক তথ্য।

পরদিন গত ৭ জুলাই রিজেন্ট গ্রুপের মূল কার্যালয় এবং রাজধানীর উত্তরা ও মিরপুরের দু’টি হাসপাতাল সিলগালা করে দেয়া হয়। হাসপাতালটি প্রতারণা করে ১০ হাজারেরও বেশি করোনা পরীক্ষার ভুয়া সার্টিফিকেট দিয়েছে। অভিযানের পর থেকেই আত্মগোপনে থাকা সাহেদকে অবশেষে গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web