April 12, 2021, 12:58 pm

নোয়াখালীতে ১ জনের মৃত্যু নতুন করে ৩৩ জন করোনা শনাক্ত

image_pdfimage_print

প্রতিবেদক: নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে জ্বর ও কাশিসহ করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া বিনোদ কুমার রায় (৬০) করোনায় আক্রান্ত ছিলেন। নমুনা সংগ্রহ করা হয়েছে মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের। এ দিকে জেলা নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন। বৃহস্পতিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জ্বর ও কাশিসহ করোনা উপসর্গ নিয়ে সোমবার হাসপাতালে এসে নমুনা দিয়ে যান নরোত্তমপুর ইউনিয়নের নূর সোনাপুর গ্রামের বাসিন্দা বিনোদ কুমার রায়। মঙ্গলবার নিজ বাড়িতে মারা যান তিনি। বুধবার রাতে আসা রিপোর্টে ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে। মৃত ব্যক্তির সংস্পর্শে আসা তার পরিবারের সদস্যদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট মৃতের সংখ্যা ৭ জন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন। যার মধ্যে সদরে ৮, সুবর্ণচরে ৪, বেগমগঞ্জে ২, সোনাইমুড়ীতে ২, কোম্পানীগঞ্জে ১২ ও কবিরহাট উপজেলায় ৫ জন। আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ রয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩০৮৯ জন। এদের মধ্যে সদরে ৯০৫, সুবর্ণচরে ২১৫, হাতিয়া ১০০, বেগমগঞ্জে ৭৬৫, সোনাইমুড়ীতে ১৬৬, চাটখিলে ১৬৩, সেনবাগে ১৫০, কবিরহাটে ৩৭৪ ও কোম্পানীগঞ্জে ২৫১ জন। যার মধ্যে মারা গেছেন ৬৩ জন, সুস্থ হয়েছেন ২২৮৫ ও আইসোলেশনে রয়েছেন ৭৪১ জন রোগী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone