শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন

সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে কোনো লাভ হবে না: ওবায়দুল কাদের

প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা সরকারের শেকড় এ দেশের মাটির অনেক গভীরে। এই সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে কোনো লাভ হবে না।

শুক্রবার ওবায়দুল কাদের সংসদ ভবনের তার সরকারি বাসভবন থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরের খুলনা সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন।

তিনি বলেন, একটি অশুভ চক্র নানা ইস্যুতে গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত। সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা রাশেদের মর্মান্তিক ঘটনাকে ঘিরে কেউ কেউ দুই বাহিনীর মধ্যে উস্কানি দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। তবে জনগণ এ বিষয়ে সচেতন রয়েছে।

তিনি বলেন, এ ধরনের ঘটনাকে ইস্যু করে সরকার হটানোর মত দিবাস্বপ্নও দেখছেন কেউ কেউ। সিনহা হত্যা বিষয়ে সরকার অত্যন্ত আন্তরিক রয়েছে। ইতিমধ্যে আইনগত প্রক্রিয়া শুরু হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত কমিটি কাজ করছে। এ ঘটনায় ইতিমধ্যে অনেককে গ্রেপ্তারও করা হয়েছে।

গুজব রটনা ও সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার বন্ধে দেশ-বিদেশে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা সরকার কারো হাতে ইস্যু তুলে দেবে না।তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের মাধ্যমে যে কোনো বিষয়ে সুরাহা করা হবে।

মন্ত্রণালয়ের অধীন সব দপ্তর ও সংস্থায় কর্মরতদের উদ্দেশ্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, পদোন্নতি ও পদায়নের ক্ষেত্রে জ্যেষ্ঠতার পাশাপাশি পারফরম্যান্সকেও মূল্যায়ন করা হবে। ভালো কাজ করলে পুরস্কৃত করা হবে এবং মন্দ কাজের জন্য তিরস্কারসহ চাকুরি বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।তিনি বলেন, এবারের ঈদযাত্রায় ফেরিঘাট ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সমস্যা ছাড়া অন্য সব মহাসড়কে ভ্রমণ স্বস্তিদায়ক ছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web