শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
নোয়াখালীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ ও প্রীতিভোজ পেটের ভেতর ২ হাজার ইয়াবা নিয়ে নোয়াখালীতে কিশোর আটক বিএমএসএফ এর উদ্যোগে সাংবাদিক কাদেরকে মরণোত্তর সম্মাননা প্রদান নোয়াখালীতে ইয়াবাসহ বিকালে গ্রেফতার রাতে ছেড়ে দেওয়ার অভিযোগ রাঙ্গুনিয়ায় ৪শতাধিক পরিবারকে শীতবস্ত্র কম্বল বিতরণ নোয়াখালীতে ৫৪দিন পর কবর থেকে কিশোরীর লাশ উত্তোলন দেশে ফিরলেন মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা মওদুদ নোয়াখালীতে মাকে ৫ টুকরো করে হত্যা: ছেলেসহ ৭ আসামির ফাঁসি নোয়াখালীতে অস্ত্র মামলায় ইউপি চেয়ারম্যানের ১৭ বছরের কারাদণ্ড বাসচাপায় নাদিয়ার মৃত্যু: বিমানবন্দর সড়কে শিক্ষার্থীদের বিক্ষোভ

চরমটুয়ায় ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক: নোয়াখালীর সদর উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়নের উদয় সাদুর হাট বাজার ব্যবসায়ী আবু তাহের (৬২) এর উপর হামলা ও দোকান লুটপাটের ঘটনায় মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করেছেন স্থানীয় ব্যবসায়ী সমিতি।

সোমবার বিকেল ৬ টায় উদয় সাধুর হাট বাজারের প্রধান সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন আল মদিনা শপিং সেন্টারের প্রোপাইটর আহত আবু তাহের, ব্যবসায়ী মোঃ সোহেল, ব্যবসায়ী কাজী মহিব উল্যাহ ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাকের হোসেন।

মানব বন্ধনে বক্তারা বলেন, গত ১৫ আগষ্ট সকাল ১০টায় কাজী মেজবাহ উদ্দিন হাসান, শাহিন কাজী, ফখরুল ইসলাম, জিসান, রবিন ,অভি, আকবর হোসেন, দেলোয়ার হোসেন সহ ২০/২৫ জন সন্ত্রাসী উদয় সাধুর হাট বাজারের কাপড়ের গলি উত্তরপাড় আল মদিনা শপিং সেন্টারে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়।

এসময় সন্ত্রাসীরা দোকানের ক্যাশ ভেঙ্গে নগদ ৪ লক্ষ টাকা , মোবাইল, শাড়িকাপড় ও মুল্যবান কাগজপত্র সহ প্রায় ৬ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। ঐ সময় তাদের বাধা দিলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দোকানের মালিক আবু তাহেরকে রক্তাক্ত জখম করে। তারা আরো জানান, কাজী মেজবাহ উদ্দিন হাসান, শাহিন কাজী কুক্ষাত সন্ত্রাসী ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী। তাদের অত্যাচারে এ অঞ্চলের লোক অতিষ্ট।

তাদের কাজ হলো এলাকায় চাঁদাবাজি, জোরপুর্বক অন্যের জমি দখল, নিরিহ মানুষদের বিভিন্ন প্রলোভনে তাদের সর্বশান্ত করা। এ বিষয়ে ব্যবসায়ীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য একরামুল করীম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান সহ প্রশাসনের সুষ্ঠ তদন্ত ও বিচার দাবী করেন। এ ঘটনায় ব্যবসায়ী আবু তাহের বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা করেন। মামলানং ২৯, তারিখ ১৫/৮/২০২০ইং।

এ বিষয়ে সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, থানায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করার চেষ্টা অভ্যাহত আছে। আসামীরা বর্তমানে পলাতক রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ানরম্যান কামাল উদ্দিন বাবলু জানান, হামলার বিষয়টি আমাকে আল মদিনা শপিং সেন্টারের মালিক জানিয়েছেন, আমি তাদেরকে মামলা করার পরামর্শ দিয়েছি। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web