বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

সম্রাটের স্ত্রী ও স্বার্থ সংশ্লিষ্টদের দুটি ফ্ল্যাট ক্রোকাদেশ

প্রতিবেদক: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের (বর্তমানে বহিষ্কৃত) সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের স্ত্রী শারমীন চৌধুরী ও তার ভাই ফরিদ আহমেদ চৌধুরীসহ স্বার্থ সংশ্লিষ্টদের ব্যক্তিদের নামে থাকা দুটি ফ্ল্যাট ক্রোকাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

এদিন দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক জাহাঙ্গীর আলম আদালতে এ আবেদন করেন। দুদকের পক্ষে প্রসিকিউটর মোশারফ হোসেন কাজল শুনানি করেন।

আবেদনে বলা হয়, আসামি ইসমাইল চৌধুরী সম্রাট তার অবৈধ অর্থ দিয়ে স্ত্রী ও স্বার্থ সংশ্লিষ্টদের নামে রাজধানীর মিরপুর এবং কাকরাইলে ওই ফ্ল্যাট ক্রয় করেন। যা মামলা তদন্তাধীন অবস্থায় ক্রোকাদেশ না দিয়ে বিক্রয়ের মাধ্যমে বেহাত হতে পারে। যাতে রাষ্ট্র ক্ষতিগ্রস্ত হবে।

মামলায় সব্রাটের বিরুদ্ধে দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে আনা হয়। মামলাটিতে ওই বছর ১৭ নভেম্বর আদালত ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বছর ক্যাসিনো বিরোধী অভিযান চলায় আসামি সম্রাট ঢাকা থেকে কুমিল্লা পালিয়ে যান। এরপর ওই বছর ৬ অক্টোবর কুমিল্লা থেকে উভয় আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সম্রাট জিজ্ঞাসাদের কাছে অস্ত্র ও মাদক আছে বলে জানায়। এরপর রাজধানীর কাকরাইলস্থ ভূইয়া ম্যানশনস্থ অফিস ও বাসার বেড রুমের বিছানার নিচ থেকে তার দেখানো মতে একটি অবৈধ ৭ দশমিক ৬৫ বোরের বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, দুটি লাঠি এবং রুমের ভেতরে একটি লাগেজ থেকে ১৯ বোতল বিদেশি মদ, ১ হাজার ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ প্যাকেট তাস উদ্ধার হয়। ওই ঘটনায় মদক ও অস্ত্র আইনে মামলা হয়। পরবর্তীতে অবৈধ সম্পদের মামলা হয়। মামলাগুলোর মধ্যে অস্ত্র ও মাদক আইনের মামলায় চার্জশিট দাখিল হয়ে বিচারাধীন আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web