April 20, 2021, 1:42 pm

সংবাদ শিরোনাম
কাদের মির্জা পুলিশের হাতে লাঞ্ছিত ‘ভ্যাকসিনের চাহিদা পূরণে সব দেশের একত্রে কাজ করা প্রয়োজন’ লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি প্রধানমন্ত্রীর পিএস/এপিএস পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ১ আন্ডারচরে রাতের আঁধারে ভূমি দখলের চেষ্টা, ভূমিদস্যু বাহিনীর ৫ রাউন্ড গুলি আরো এক সপ্তাহ বাড়ছে লকডাউন: ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ নোয়াখালীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চাঁদাবাজির মামলায় কারাগারে নোয়াখালীতে বাঁশ ঝাড় থেকে অস্ত্র-কার্তুজ উদ্ধার, যুবক আটক হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেফতার

আন্ডারচরে বিষ প্রয়োগে আ”লীগ নেতার ৫ একর প্রজেক্টের মাছ নিধন, প্রায় ১০লক্ষ টাকার ক্ষতি

image_pdfimage_print

নোয়াখালী প্রতিনিধিঃ পুর্ব শত্রুতার জের ধরে নোয়াখালী সদর উপজেলার ২০ নং আন্ডারচর ইউপির পুর্ব মাইছচরা গ্রামে বুধবার সন্ধা রাতে বিষ প্রয়োগে ছকিদার হাট বাজারের সেক্রেটারী বেলাল মাঝির প্রজেক্টের মাছ নিধন করেছে স্থানীয় দূর্বৃত্তরা। এসময় ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগ করেছেন ছকিদার হাট বাজারের সেক্রেটারী ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ বেলাল মাঝি।

সরজমিনে ঘটনাস্থলে গেলে স্থানীয় এলাকার আবুছায়েদ, মোঃ রিয়াদ , মাইন উদ্দিন ও বেলালের মেয়ে সুরমা জানান, বুধবার সন্ধা রাতে বেলাল মাঝির ৫ একরের বিশাল প্রজেক্টে প্রতিবেশী দূবৃত্তরা বিষ ঢেলে প্রায় ১০ লক্ষ টাকার মাছ মেরে ফেলে। তবে ঘটনার পুর্বে সেখানে তারা স্থানীয় নিজাম মাঝি, শাহাজাহান ব্যাপারী, তার ছেলে রিপন, আমিনুল হক, ফিরোজ, বেলাল, সোলেমান, লিটন, নিজামের ভাই কবির, রিয়াদ সহ ২০/২৫ কে ঐ স্থানে ঘুরা ফিরা করতে দেখেছে।

তারা আরো জানান নিজামের কীটনাশকের দোকান থেকে তারা বিষ এনে প্রজেক্টে ঢেলে মাছ মেরে ফেলেছে। স্থানীয় হোরন মেম্বার হত্যার ঘটনা ধামাচাপা দেয়ার জন্য হারুন মোল্লার ঘর পোড়ার মামলার আসামী বানিয়ে তাদের ঘর ছাড়া করে এ মাছ নিধনের ঘটনা ঘটায়। এটি সম্পুর্ন পরিকল্পিত ঘটনা। আমরা এমপি মহোদ্বয় , উপজেলা চেয়ারম্যান ও প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত করে বিচার প্রার্থনা করছি।

এ বিষয়ে বেলাল মাঝি জানান, আমি দীর্ঘ ১২ বছর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলাম ও ছকিদার হাট বাজারের সেক্রেটারীর দায়িত্বে আছি কোন চাঁদাবাজকে প্রশ্রয় দিইনি। এতে করে আমার অনেক শত্রু সৃষ্টি হয়েছে। মরহুম হোরন মেম্বার আমার জেঠাতো ভাই তাকে গুলি করার পর চিকিৎসার জন্য আমি তাকে ঢাকা নিয়ে যাই।

মৃত্যুর আগে তাকে যারা গুলি করেছে তাদের নাম আমাকে বলে গেছে। আমি হত্যাকারীদের নাম গুলো প্রকাশ করাতে স্থানীয়  হারুন মোল্লার বাড়িতে আগুন লাগিয়ে আমাকে মিথ্যা মামলার  আসামী করে বাড়ি ঘর ছাড়া করে আমার প্রজেক্টে বিষ ঢেলে মাছ মেরে ফেলেছে। অথচ রহত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর বিএনপির মিথ্যা মামলায় আমরা আওয়ামীলীগ পরিবার ঘর ছাড়া বাড়ি ঘর ছাড়া। এ ঘটনায় অপরাধিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone