April 12, 2021, 1:07 pm

নোয়াখালীতে পুলিশের ভয়ে পালাতে গিয়ে যুবকের মৃত্যু, আটক ৪

image_pdfimage_print

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভয়ে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।নিহত রাজু (২০),  নোয়াখালী পৌরসভার ২নং ওয়ার্ডের চন্দ্রপুর এলাকার মো.শরীফ’র ছেলে।

এ ঘটনায় একই এলকার কিরন মিয়ার ছেলে এনামুল হক বাবলু (২০), গুরুত্বর আহত হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য  ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ বলছে, তারা দু’জনই একাধিক মামলার আসামি এবং পুলিশ এস্লোট মামলার ওয়ারেন্টভূক্ত আসামি।

বুধবার দিবাগত রাতে মাইজদী বাজার সংলগ্ন আহমদ মঞ্জিলের চতুর্থতলা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফ দিলে এ ঘটনা ঘটে।আটকৃতরা হলেন, একই এলাকার কাইয়ুম, বাবুল,শাকিল,আতাউর।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত কিছু দিন আগে মাইজদী শহরের পূর্ব চন্দ্রপুরের আহমদ মঞ্জিলের নিচ তলা থেকে কিশোর গ্যাংয়ের সদস্য আব্দুল কাইয়ুম’র একটি মোটরসাইকেল চুরি হয়। ওই মোটরসাইকেল চুরির অভিযোগে বুধবার রাত ৯টার দিকে আতাউর রহমান (৩১) কে অপহরণ করে কিশোর গ্যাংয়ের সদস্য আব্দুল কাইয়ুম (২৫) ও তার সাঙ্গপাঙ্গরা আহমদ মঞ্জিলের ৪র্থ তলায় এনে বেদম মারধর করে।

এক পর্যায়ে তার কাছ থেকে ৩০০ টাকার সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। তিনি আরও জানান, পরে আতাউর’র স্বজনেরা জরুরি সেবা নম্বর ৯৯৯ কল করে আতাউরকে আটক করে তার ঘরে লুটপাট করে বলে অভিযোগ করেন।

পরে সুধারাম থানা ৯৯৯ নম্বর থেকে বিষয়টি অবহিত হয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ভয়ে রাজু ও বাবু ভবনের পিছন দিয়ে পাইপ বেয়ে পালাতে গিয়ে নিচে পড়ে রাজুর ঘটনাস্থলে মৃত্যু হয় এবং বাবুল গুরুত্বর আহত হয়। এ সময় পুলিশ আহমদ মঞ্জিলের চারতলা থেকে অপহৃত আতাউরকে উদ্ধার করে। একই সাথে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone