সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

এবার আরেক অভিনেত্রীর আত্মহত্যা

নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস আত্মহত্যা করেছেন। তার পারিবারিক সূত্রে জানা গেল, আজ রোববার (৩০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী। তার আত্মহত্যার খবর শোবিজ অঙ্গনে বিষাদের ছায়া নামিয়েছে।

জানা গেছে, বাবা-মায়ের সাথে অভিমান করেই গলায় ফাঁস দেন লরেন। আজ রোববার সকাল ৭টার দিকে বারিধারার কালাচাঁদপুরের নিজের বাসায় এ ঘটনা ঘটে।

লরেনের পরিবারের বরাত দিয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, বাবা-মায়ের সাথে অভিমান করে আজ সকাল ৭টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় তার মা বাসার বাইরে ছিলেন। ঝুলন্ত অবস্থা থেকে লাশটি নামান তার বাবা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, লরেন মেন্ডেস খুব স্বাধীনচেতা ছিলেন। যখন-তখন বাড়ির বাইরে যেতেন। এ নিয়ে বাবা-মায়ের সাথে প্রায়ই কথা কাটাকাটি হতো তার। পরিবারের ধারণা, এসব থেকেই লরেন অভিমানে গলায় ফাঁস দিয়েছেন।

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’ এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। বিজ্ঞাপন ছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকে অভিনয় করেছেন লরেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web