April 16, 2021, 4:57 pm

সংবাদ শিরোনাম

ফকিরপুর চাইল্ড কেয়ার সড়ক নির্মান কাজের উদ্ভোধন করেন পৌর মেয়র শহিদ উল্যাহ খান

image_pdfimage_print

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: দীর্ঘ প্রায় ৯ বছর পর নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের অবহেলিত ফকিরপুর চাইল্ড কেয়ার সড়কের নির্মান কাজের উদ্বোধন করলেন নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল ।

মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় ৪নং ওয়ার্ড কাউন্সিলর নুর নবী সোহাগের সভাপতিত্বে এক আলোচনা সভায় মেয়র জানান কুয়েত ফান্ডের ইউ আইআইপি প্রকল্পের অধিনে পৌর এলাকায় মোট ৬ কোটি ৪৬ লাখ ১৫ হাজার ৩শত ৮০ টাকার প্রকল্প ব্যয়ে রাস্তা সংস্কারের কাজ সম্পন্ন হবে । ফকিরপুর চাইল্ড কেয়ার রাস্তাটির পাককলন ধরা হয়েছে ৬৫ লাখ ৬৮ হাজার টাকা। মোট ৫৫০ মিটার রাস্তার কাজ সম্পন্ন করা হবে।

তিনি বলেন, ৬ মাস একবছর পর রাস্তা নষ্ট হয়ে যাবে এমন রাস্তা আমার পৌর এলাকায় হবেনা।ঠিকাদার যে হোক কাজ বুঝে নেয়ার দায়িত্ব আমার। আমি নিজেই ঠিকাদার নিজেই ইঞ্জিনিয়ার। অতএব কোন অনিয়ম হতে দিব না। আমার মেয়াদ থাকা কালিন অবস্থায় পৌর সভার ১টি সড়কও কাঁচা থাকবে না, পর্যায় ক্রমে সবগুলো সড়ক পাকাকরন করা হবে। মহামারি করোনা ভাইরাস না আসলে এ সকল রাস্তার কাজ অনেক আগে শেষ হতো। আশা করি ১ থেকে দেড় মাসের মধ্যে রাস্তার কাজ সম্পন্ন হবে।

তিনি আরো বলেন এ প্রকল্পের আওতায় ,বিচারপতি বদরুল হায়দার সড়ক, উত্তর ফকিরপুর সড়ক , হাকিম কোয়াটার রোড, জজ্ কোট রাস্তা,খন্দকার পাড়াও বোর্ড স্কুল সড়ক এবং পুরাতন কলেজ সড়ক নির্মান হচ্ছে। এ এসময় বক্তব্য রাখেন, নোয়াখালী পৌরসভার সাবেক পৌর চেয়ারম্যান আবদুর রহমান মঞ্জু,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমশিনার আজাদ চৌধুরী, কাউন্সিলর লিলি রহমান। উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুজিত বড়–য়া, প্রকৌশলী দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone