মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বিশ্বের ২০০টি দেশের মধ্যে করোনা মোকাবিলায় আমরা পঞ্চম সফল দেশ: স্বাস্থ্যমন্ত্রী পদ্মা সেতুর নাট-বল্টু শুধু হাত দিয়ে খোলা হয়নি : সিআইডি মোবাইল নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ায় প্রাণ গেল গৃহবধূর সূবর্ণচর ভূমিহীনদের জন্য সাড়ে ৫০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার: একরাম চৌধুরী কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইয়াবাসহ গ্রেপ্তার বিয়ের কথা বলে ডেকে নিয়ে কোম্পানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ সবার জন্য পেনশন আইন মন্ত্রিসভায় অনুমোদন বন্যার অবনতির শঙ্কায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর তাহিরপুরে বিমান বাহিনীর ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬ নোয়াখালীতে এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাই

স্বামীসহ মহিলা আওয়ামী লীগ নেত্রী গ্রেপ্তার, দল থেকে বহিষ্কার

প্রতিবেদক: সাতক্ষীরায় এক ট্রলিচালকের বাড়িতে হামলা, ভাঙচুর-লুটপাট এবং জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের এক সদস্যের স্বামীর ছবি ব্যবহার করে সম্মানহানির অভিযোগে জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট শাহনাজ পারভিন মিলি ও তাঁর স্বামী মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে মঙ্গলবার সন্ধ্যায় তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতির পদ থেকে অ্যাডভোকেট শাহনাজ পারভিন মিলিকে বহিষ্কার করা হয়েছে। ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দিয়ে অন্যের বাড়ি ভাঙচুর, লুটপাট ও সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকায় তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, গত ২৮ আগস্ট উপজেলার কুলিয়া গ্রামের মাছুরা তাঁর সাবেক স্বামী সদর উপজেলার পরানদহের ট্রলিচালক আলমগীর হোসেনের বাড়ির দরজা ও আসবাবপত্র ভাঙচুর এবং লুটপাট করেন। এ ঘটনায় আলমগীর অ্যাডভোকেট মিলি, তাঁর স্বামী মোস্তাফিজ, মাছুরা, ইউপি সদস্য মোশাররফ ও আবুল হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

ওসি আরো জানান, গত ২২ ও ২৪ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর মিথ্যা ও মানহানিকর তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলা পরিষদের সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদী হয়ে গতকাল মঙ্গলবার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে একটি মামলা করেন।

এ মামলায় মিলি, তাঁর স্বামী মোস্তাফিজুর, আবদুস শহিদ চঞ্চল, উজ্জ্বল ও তুহিন খানকে আসামি করা হয়। জেলা পরিষদের সদস্য মাহফুজা সুলতানা রুবি তাঁর সহকর্মী একই জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট মিলির বিরুদ্ধে সাংবাদিক, আইনজীবী ও বেস্ট টিম কর্মকর্তা সেজে প্রতারণার অভিযোগ করেন। একই সঙ্গে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দিয়ে ব্ল্যাকমেইলিং করেন। এ কারণে মিলি ও তাঁর স্বামী মোস্তাফিজকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক অমল কুমার রায় বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তাঁদের দুজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বহিষ্কার : গতকাল সন্ধ্যায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট ফরিদা আক্তার বানু ও সাধারণ সম্পাদক জ‌্যােৎস্না আরা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অ্যাডভোকেট শাহনাজ পারভিন মিলি মহিলা আওয়ামী লীগের দলীয় পদ ব্যবহার জেলাব্যাপী সংগঠনবিরোধী এবং সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছেন।

বারবার মৌখিক সতর্ক করা হলেও তিনি কর্ণপাত করেননি। গত ২৮ আগস্ট সদরের শিবপুর ইউনিয়নের পরানদহা গ্রামের আলমগীর হোসেনের বাড়ি ভাঙচুর ও হুমকি প্রদর্শন করেন। বিষয়টি নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নির্দেশে তাঁকে দল থেকে বহিষ্কার করা হলো।

এদিকে, গত সোমবার রাতে গোয়েন্দা পুলিশ অ্যাডভোকেট শাহনাজ পারভিন মিলি ও তাঁর স্বামী মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরা শহরের নিউমার্কেট মোড় থেকে গ্রেপ্তার করে মঙ্গলবার তাঁদের ডোপ টেস্ট করা হয়। টেস্টে মোস্তাফিজুর রহমান উচ্চ মাত্রায় মাদকাসক্ত বলে প্রমাণিত হয়। এ কারণে স্বামী মোস্তাফিজুরের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web