April 12, 2021, 1:18 pm

৯ম দফায় কোভিড-১৯ জয়ী পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার

image_pdfimage_print
 বিধান ভৌমিক: জীবনের ঝুঁকি নিয়ে করোনার বিরুদ্ধে লড়তে গিয়ে যারা আক্রান্ত হয়েছেন কিন্তু অসম্ভব মনো-দৈহিক দৃঢ়তায় অদৃশ্য অণুজীবকে পরাজিত করে ৯ম দফায় সুস্থ হয়ে ওঠা ১৬ জন করোনাজয়ী পুলিশ সদস্যদেরকে পুলিশ সুপার, নোয়াখালী ০৭ সেপ্টেম্বর  সকালে পুলিশ লাইন্স হল রুমে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে মিষ্টি মুখ করান।
চিকিৎসাকালীন আক্রান্ত সদস্যদেরকে পুলিশ সুপার, নোয়াখালী প্রয়োজনীয় ঔষধ সরবরাহ, পুষ্টিকর খাবার ও বিভিন্ন জাতের ফল-ফলাদি পাঠানো’সহ সার্বক্ষণিক খোঁজ খবর রাখায় অনুষ্ঠানে বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়ে।
পুলিশ সুপার  মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ),  দীপক জ্যোতি খীসা, অতিঃ পুলিশ সুপার(সদর) খালেদ ইবনে মালেক, বেগমগঞ্জ সার্কেলের অতিঃ পুলিশ সুপার মোঃ শাহজাহান শেখ পিপিএম, অতিঃ পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার) জনাব মোঃ সাজ্জাদ হোসেন’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন।
পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন জানান পর্যাপ্ত প্রতিরোধ ও সুরক্ষামূলক ব্যবস্থা গ্রহণ করার পরও বাংলাদেশ সরকারের বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন যেমন- বিভিন্ন সময় জারিকৃত সরকারী আদেশ সমূহ বাস্তবায়ন, সামাজিক দূরত্ব নিশ্চিতকরন, সরকারী ত্রাণ কাজে সহায়তাকরণ, কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে খাবার পৌঁছানো, আক্রান্ত ব্যক্তির বাড়ী লকডাউন ও হাসপাতালে পৌঁছানো, মৃত ব্যক্তির দাফন ও সৎকারসহ নিয়মিত ডিউটি করতে নোয়াখালী জেলা পুলিশের ২৬১ জন সদস্য এ যাবৎ কোভিড-১৯ (করোনা ভাইরাস) এ আক্রান্ত হন।
এর মধ্যে সুস্থ হয়েছেন ২৪৩ জন পুলিশ সদস্য। উল্লেখ্য যে, গতকাল ১৬ জনসহ মোট ২৩১ জন পুলিশ সদস্যকে একইভাবে বিভিন্ন সময়ে  পুলিশ সুপার, নোয়াখালী  শুভেচ্ছার মাধ্যমে বরণ করে মিষ্টি মুখ করান এবং তারা নিজ নিজ ইউনিটে ফিরে গিয়ে কাজে যোগদান করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone