শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

মেয়র প্রার্থী লুৎফুল হায়দার লেনিনের পক্ষে লিফলেট বিতরণ

সালাহ উদ্দিন সুমন: আসন্ন নোয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী লুৎফুল হায়দার লেনিনের পক্ষে লিফলেট বিতরণ করেছেন নেতাকর্মীরা। বুধবার সকালে নোয়াখালী পৌরসভার বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করেন তারা। লুৎফুল হায়দার লেনিনের রাজনৈতিক জীবনের হাতেখড়ি থেকে শুরু করে তার রাজনৈতিক জীবনের নানা দিক তুলে ধরা হয় এ লিফলেটে ।

লিফলেট বিতরণ করতে গিয়ে নেতাকর্মীরা বলেন, আওয়ামীলীগের দুঃসময়ে আন্দোলন সংগ্রামে নোয়াখালীতে নেতাকর্মী খুঁজে পাওয়া যেতো না। দুঃসময়ে নোয়াখালীর রাজনীতিতে আসেন সিংহ পুরুষ নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি । তার নের্তৃত্বে নোয়াখালীতে আওয়ামীলীগ এখন সু-সগঠিত। লুৎফুল হায়দার লেনিন একরামুল করিম চৌধুরীর পক্ষে সবসময় কাজ করে যাচ্ছেন। স্বচ্ছ,জবাবদিহিতামূলক,দুনীর্তিমুক্ত,জনবান্ধব,আধুনিক ও উন্নত পৌরসভা বির্নিমাণের স্বপ্ন দেখেন তিনি ।

১৯৮৮ সালে ১০ম শ্রেণিতে থাকাকালীন সময়েই তিনি রাজনীতিতে সক্রিয় হয়ে উঠেন। ১৯৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকার কারণে রাজনৈতিক প্রতিহিংসায় তার বিরুদ্ধে দশটির অধিক মামলা হয় এবং তিনমাস কারাবরণ করেন ।

১৯৯১-১৯৯৫ এবং ২০০১-২০০৬ সালে বিএনপি জামায়াতের শাসনামলে তার বিরুদ্ধে ২০টি রাজনৈতিক মামলা হয় এবং তখনও তিনি কারাভোগ করেন ।

রাজনৈতিক মাঠে সক্রিয় এবং বারবার কারাভোগ করা এ রাজনীতিবিদ আসন্ন নোয়াখালী পৌরসভা নির্বাচনে নির্বাচিত হয়ে জনগণের সেবা করে যেতে চান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web