May 12, 2021, 2:45 am

সংবাদ শিরোনাম

মাঝ আকাশে বিমান বিধ্বস্ত, সব আরোহীর মৃত্যু

image_pdfimage_print

প্রতিবেদক: জরুরি অবতরণ করার সময় যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে বিমান দুর্ঘটনায় চার জন যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। যান্ত্রিক ত্রুটির কারণে গন্তব্যের আগেই অবতরণ করার চেষ্টা করছিল বিমানটি। বিমানটি অস্টিন থেকে লুইসিয়ানায় যাচ্ছিল। মাঝপথে এই দুর্ঘটনা ঘটে। খবর সিএনএনের

যুক্তরাষ্ট্রের সময় সকাল ১০টা ৫০ মিনিটে হিলটপ লেকস এয়ারপোর্টে ওই বিমান দুর্ঘটনার কবলে পড়ে। এটা ঠিক কোন ধরনের বিমান ছিল, তা এখনও জানা যায়নি। ঘটনার সঙ্গে সঙ্গে ছুটে যায় উদ্ধারকারী দল। বিমানে দুই নারী ও দু’জন পুরুষ যাত্রী ছিলেন। তাদের প্রত্যেকেরই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে।

এর আগে চলতি মাসেই যুক্তরাষ্ট্রে আরো একটি বিমান দুর্ঘটনা ঘটে। মন্টানায় একটি ছোট বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ২ জনের। আহত হন আরো ১ জন। সিসি লেক বিমানবন্দরের উত্তরে রাতের দিকে এই দুর্ঘটনা ঘটেছিল। পরে ভোরে কর্তৃপক্ষ ওই ভেঙে পড়া বিমানটি খুঁজে পায়।

দুর্ঘটনায় মৃতদের মধ্যে একজন ওই বিমানের যাত্রী ও অপরজন পাইলট। মৃতদের মধ্যে একজনের নাম চার্লস ই ওলফ ও অপরজন ওয়েন ডি কাহুন। এদের মধ্যে কে বিমান চালাচ্ছিলেন তা জানা যায়নি। জানা গেছে, ওই বিমানে করে অপর যাত্রীকে নিয়ে হাসপাতালে যাওয়া হচ্ছিল। এটিও ছিল একটি সিঙ্গেল ইঞ্জিনের চারজন যাত্রী বিশিষ্ট একটা প্লেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone