সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
নোয়াখালীতে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার নোয়াখালীর হাতিয়ায় ৩লাখ মিটার কারেন্টজাল ধ্বংস নোয়াখালীতে আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত বেগমগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে সনাতন ধর্মাবলম্বীদের বিক্ষোভ মিছিল চৌমুহনীতে মন্দির ও ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা,ভাঙচুর নিহত ১, আহত ১৮, কাল ১৪৪ ধারা হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসায় শিক্ত হলেন একরামুল করিম চৌধুরী পূজা মন্ডপে অরাজকতা সৃষ্টির অপচেষ্টাকারীরা পার পাবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউপি নির্বাচনে বিতর্কিত কেউ মনোনয়ন পেলে সংশোধন আনা হবে:ওবায়দুল কাদের ছেলে বিরুদ্ধে ধর্ষণ মামলা, পালিয়ে যেতে সহযোগিতা করায় বাবা গ্রেফতার হাতিয়াতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ, থানায় মামলা

নোয়াখালীতে ছাত্রদলের সমাবেশে পুলিশের বাধা, আটক ৮

প্রতিবেদক: সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ ও খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন আদিবাসী নারীকে গণধর্ষণকারীদের শাস্তির দাবিতে নোয়াখালী জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে পুলিশ বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

পুলিশ ও ছাত্রদলের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে পুলিশ ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে লাঠিচার্জ করে। এতে ছাত্রদলে ১৮ নেতাকর্মী আহত হয় বলে জেলা ছাত্রদলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ছাত্রদলের ৮ নেতাকর্মীকে আটক করে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) জেলা শহর মাইজদীর পৌর বাজারে সামনের সড়কে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রাকিব বিল্লাহ তুষার, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম সোহাগ, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক রনি সারোয়ার, যুগ্ম-আহবায়ক মিনার, থানা ছাত্রদলের সুজন হাম্মাদী, পৌর ছাত্রদল আশরাফুল করিম পাভেল, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রদলের মুর্শীদুর রহমান রায়হান, ধর্মপুর ইউনিয়ন ছাত্রদলের এমরান সহ ৮ জন।
সোমবার সন্ধ্যায় জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে অভিযোগ করে জানান, সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ কতৃর্ক স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ ও খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন আদিবাসী নারীকে গণধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কেন্দ্রীয় ছাত্রদলের কর্মসূচী হিসেবে আমরা জেলা ছাত্রদলের বিক্ষোভ আয়োজন মিছিল শেষে পৌর বাজারের সামনে সমাবেশ করছিলাম। এসময় পুলিশ বিনাউস্কানিতে উদ্দেশ্যমূলকভাবে হামলা চালিয়ে ১৮ জনকে আহত করে। ছাত্রদলের ৮জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়।

ছাত্রদল সভাপতি দুখু আরো জানান, আমরা নোয়াখালী জেলা ছাত্রদলের পক্ষ থেকে দেশের চলমান অরাজক পরিস্থিতিতে ধর্ষণে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি ও ধর্ষণের শাস্তির দাবিতে আয়োজিত কর্মসূচীতে পুলিশি লাঠিচার্জের তীব্র নিন্দা এবং নিরপরাধ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমাবেশ থেকে ছাত্রদলের ৮ নেতাকর্মীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশের মাধ্যমে শহরে অস্থিরতা সৃষ্টির সুযোগ নিচ্ছিল। এসময় পুলিশ আইন শৃঙ্খলা রক্ষার্থে ঘটনাস্থল থেকে ৮জন আটক করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web