মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

সরকারের ছত্রচ্ছায়ায় দেশে নারী নির্যাতন হচ্ছে: মির্জা ফখরুল

প্রতিবেদক: সরকারের ছত্রচ্ছায়ায় দেশে নারী নির্যাতনের মহোৎসব শুরু হয়েছে। তাদের মদদেই ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা ঘটছে। এমন অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সারা দেশে নারী নির্যাতনের প্রতিবাদে সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি। মির্জা ফখরুল বলেন, জনগণের সরকার নয় বলেই দেশের মানুষ তাদের হাতে নিরাপদ নয়। গোটা দেশের মানুষ ধর্ষণের বিরুদ্ধে ফুঁসে উঠেছে  উল্লেখ করে অবিলম্বে সরকারকে পদত্যাগের আহ্বান জানান তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন,’এই সরকার ক্ষমতায় থাকার সমস্ত বৈধতা হারিয়েছে। এই ধর্ষণ, লুন্ঠন, নির্যাতন, নিপীড়ন এর পেছনে আপনাদেরই অবদান রয়েছে, আপনারাই এর জন্য দায়ি। অবিলম্বে পদত্যাগ করুন এবং অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠার দিকে যান। তা যদি না; এদেশের জনগণ এখন ক্ষেপে উঠেছে আপনাদেরকে চলে যেতে বাধ্য করবে।’

মানববন্ধনে বিএনপির আরেক নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেন,  শুধু ধর্ষণ নয়, দেশের সম্পদ লুট থেকে শুরু করে নানা অপকর্মে জড়িত ক্ষমতাসীন দল।  এজন্য দেশের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানন জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web