May 12, 2021, 2:50 am

সংবাদ শিরোনাম

সরকার ক্ষমতায় থাকাতে সারাদেশে দেলোয়ার বাহিনী তৈরি করেছে : ভিপি নুর

image_pdfimage_print

প্রতিবেদক: সরকার যা-ই করুক না কেন, তাদের হাতে এ দেশ আর নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্র অধিকার পরিষদ আয়োজিত দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, ‘আমরা এখানে সরকার পতনের জন্য আসি নাই। সরকারের প্রতি আমাদের আহ্বান, আপনারা নিজেরাই বিদায় নেন। আলোচনায় এসেছে, নোয়াখালীর ধর্ষক দেলোয়ার নির্বাচনের সময় ভোট কেন্দ্র দখল করেছিল। এ সরকার ক্ষমতায় থাকার জন্য সারাদেশে এমন দেলোয়ার বাহিনী তৈরি করেছে। এই দেলোয়ার বাহিনী মা, বোন, স্ত্রীদের ধর্ষণ করছে।’

তিনি আরও বলেন, ‘সরকার যা-ই করুক না কেন, তাদের হাতে এ দেশ আর নিরাপদ নয়। কাজেই আমরা বলব, আপনারা যতই ছাত্রলীগ-যুবলীগ হয়ে আন্দোলন দমনের চেষ্টা করেন না কেন, জনগণ কিন্তু আজ রাজপথে নেমে গেছে। জনগণকে আর দমন করতে পারবেন না।’

সমাবেশে আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসিফ নজরুল, অধ্যাপক ড. আবদুজ জাহের, নারিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বামজোট নেতা সাইফুল হক। সংহতি প্রকাশ করে ড. রোবায়েত ফেরদৌস, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, সৈয়দ আবুল মকসুদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone