মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
আওয়ামীলীগের নেতা কর্মীরাদের কাছে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন জেহান উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে জনপ্রিয়তায় এগিয়ে সামছুদ্দিন জেহান আগামী নির্বাচনের আগে কোনো সংলাপ না করার ইঙ্গিত প্রধানমন্ত্রীর অর্থনীতি এখনও গতিশীল ও নিরাপদ আছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে, প্রধানমন্ত্রী আশাবাদ যতদিন বাঁচবো ওবায়দুল কাদেরের পিছনে থেকেই রাজনীতি করবো: এমপি একরাম নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির পতন অনিবার্য:কাদের দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী শুশুর দেবর আটক ভারতে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ আগের দুজনই পেলেন লক্ষ্মীপুর আ.লীগের সভাপতি ও সম্পাদকের পদ

গৃহবধূকে বিবস্ত্র নির্যাতন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন

প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন ও ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার প্রতিবাদে এবং সকল আসামিদের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা সম্মমিলি সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ ও শিল্পী সমাজ।

শনিবার  বেলা ১১টায় থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী জেলা শহর মাইজদীর পাবলিক লাইব্রেরি চত্বরে জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট ও জাতীয় কবিতা পরিষদ নোয়াখালী শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ সমাবেশে সঙ্গীত গুরু কামাল উদ্দিনের সভাপতিত্বকে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল ফারাহ পলাশ, জেলা কমিটির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন কৈশোর,  জাতীয় কবিতা পরিষদ নোয়াখালীর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন আরমান, নারী অধিকার জোটের সভাপতি লায়লা পারভীন, গণসঙ্গীত শিল্পী কাজল ভট্টাচার্য, মিজানুর রহমান বঙ্গবিপ্লব , রহমত উল্যাহ ভূঁইয়া, সাকিবুল ইসলাম, রিয়াদ প্রমুখ।

এসময় বক্তারা বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতন সহ দেশব্যাপি নারী, শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় দ্রুত ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামি সহ এপর্যন্ত ১১জনকে গ্রেফতার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web