April 16, 2021, 6:04 pm

সংবাদ শিরোনাম

নোয়াখালী পৌরসভার মেয়র প্রার্থী লেনিনের মতবিনিময়

image_pdfimage_print

প্রতিবেদক: আসন্ন নোয়াখালী পৌরসভার নির্বাচনে মেয়র পদ প্রার্থী হিসেবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন লুৎফুল হায়দার লেনিন।

শনিবার দুুপুরে নোয়াখালী প্রেসক্লাবে আয়োজিত মতবিনিময় সভায় মেয়র প্রার্থী লেনিন বলেন, ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের যোগদান করে স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে শুরু করে একজন কর্মী হিসেবে প্রতিটি আন্দোলন সংগ্রামে সম্পৃর্ক্ত ছিলেন তিনি। ১৯৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজনৈতিক প্রতিহিংসা শিকার হয়ে ১০ এর অধিক রাজনৈতিক মামলায় জড়ানো হয় এবং তিনি ৩ মাস কারাভোগ করেন।

এরপর ১৯৯৩ সালে নোয়াখালী সরকারী কলেজে ছাত্র অবস্থায় এবং ১৯৯১-৯৫ ও ২০০১-২০০৬ ইং পর্যন্ত বিএনপি-জামাতের শাসন আমলে ২০এর অধিক রাজনৈতিক মামলায় শিকার হয়ে কয়েক বার কারা ভোগ করেন। বিএনপি-জামাতের লোক জন ওই সময়ে তার পরিবার, বাড়ি-ঘর এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালোনোর পরও তিনি মুজিব আর্দশ থেকে সরে দাঁড়াননি। বর্তমানে তৃনমূলের নেতাকর্মীও জনগনের অনুরোধে নিজ শহরে জনসেবার মহৎ উদ্দেশ্যে নিয়ে দলের সিদ্ধান্তে তিনি নোয়াখালী পৌরসভার একজন মেয়র প্রার্থী।

তিনি বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। মহান সৃষ্টিকর্তা আমাকে কামিয়াবী করলে আমি পৌরবাসীর ক্ষেদমতে এবং পৌরসভার উন্নয়নে অত্যান্ত সততা ও দক্ষতার সাথে কাজ করবো।

দলীয় মনোনয়ন না পেলে শেষ পর্যন্ত মাঠে থাকবেন কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নে? লেনিন বলেন, সেটা সময় বলে দিবে। তবে তৃণমূলের চাওয়াকে মাননীয় প্রধানমন্ত্রী মূল্যায়ন করবেন বলে আমি আশাবাদি।
এসময় মতবিনিময় সভায় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone