May 10, 2021, 10:57 pm

সংবাদ শিরোনাম

কোম্পানীগঞ্জ ব্যবসায়ী অপহরণ, আটক-৪

image_pdfimage_print

প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট বাজারের দীঘি মার্কেটের এক ক্ষুদ্র সুতা ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
রোববার  দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বসুরহাট পৌসভার ৮নং ওয়ার্ডের অজি বাড়ির মৃত নাছের আহাম্মদের ছেলে মো.কামাল উদ্দিন (৩৫), গিয়াস উদ্দিন’র ছেলে মো.আজিজুল হক ইমন (২০), আবদুস সোবহান’র ছেলে আবদুল্লাহ আল মাহমুদ (২৪), বেলাল হোসেন’র ছেলে তরিকুল ইসলাম পিয়াস (২০)।

এর আগে, শনিবার দুপুর ২টার দিকে উপজেলার বসুরহাট বাজারের দীঘি মার্কেটের ভাই ভাই সুতা ষ্টোরের মালিক মো.নজরুল ইসলাম সুজন (৪৫) কে তার দোকানের সামনে থেকে অপহরণ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুল হক এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে অপহরণকারীরা বেআইনী ভাবে দেশীয় অস্ত্রসস্ত্রসহ জনতাদ্ধ হয়ে ১০-১২ জনের একটি সংঘবদ্ধদল ওই ব্যবসায়ীকে জোর করে অপহরণ করে একটি বাড়িতে আটক করে বেধড়ক মারধর করে।

পরে পুলিশ মৌখিক ভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার ৬ ঘন্টা পর শনিবার রাত ৭টার দিকে চার অপহরণকারীকে আটক করে এবং অপহৃত ব্যবসায়ীকে বসুহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হামিদ আলী অজি বাড়ি থেকে উদ্ধার করে।

ওসি মো.আরিফুর রহমান আরো জানান, অপহরণের ঘটনায় অপহৃত ব্যবসায়ীর স্ত্রী কোম্পানীগঞ্জ থানায় ৭জনসহ অজ্ঞাত আরো কয়েক জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করে। পুলিশ পলাতাক অপর আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone