বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাকিব-মুস্তাফিজের বোলিং তোপে দিশেহারা পাপুয়া নিউ গিনি পদ্মা ও মেঘনা নামে দুটি বিভাগ হবে: প্রধানমন্ত্রী চৌমুহনীর ঘটনায় নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দিরে এমপি একরামের আর্থিক সহায়তা কাদের মির্জার রাজনৈতিক ভাবে মৃত্যু হয়েছে-খিজির হায়াত খান নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা চৌমুহনীতে মন্দিরে হামলা, র‌্যাবরে অভিযানে গ্রেফতার-৬ চৌমুহনীতে মন্দিরে হামলা, র‌্যাবরে অভিযানে গ্রেফতার-৬ ওবায়দুল কাদের মিথ্যুক, প্রতারক, বিশ্বাস ঘাতক, তার নেতার চরিত্র নেই-কাদের মির্জা পৌর আওয়ামীলীগের সভপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত রাজধানীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

কবিরহাটে ইলিশ সংরক্ষণ অভিযান শুরু

প্রতিবেদক: কবিরহাট উপজেলায় জাতীয় কর্মসূচির অংশ হিসেবে ইলিশ সংরক্ষণ অভিযান ২০২০ শুরু হয়েছে। সারাদেশে আগামী ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর ২০২০ পর্যন্ত মোট ২২দিন এ অভিযান চলবে। এসময় মা ইলিশের ডিম ছাড়ার মৌসুম।

এ উপলক্ষে  মঙ্গলবার উপজেলার সর্বত্র জনসচেতনতা কার্যক্রম মাইকিং, ব্যানার, পোস্টার ও লিপলেট বিতরণ করা হয়। উপজেলা মৎস্য দপ্তর কবিরহাট এর আয়োজন করে। অভিযান চলাকালে ইলিশ মাছ আহরণ, পরিবহণ, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধ করা হয়েছে।

মৎস্য সংরক্ষণ আইন অনুযায়ী এসময়ে আইন অমান্যকারী সর্বোচ্চ ২ বছরের সশ্রম কারাদ- অথবা ৫ হাজার টাকা জরিমানা অথবা উভয় দন্ডে দন্ডিত হবেন। উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতানা রাজিয়া বলেন, এসময় প্রতিদিন হাট বাজার পরিদর্শন ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web