April 12, 2021, 3:44 pm

নোয়াখালীতে পূজা উদযাপন পরিষদের সঙ্গে এসপির মতবিনিময়

image_pdfimage_print

নোয়াখালী প্রতিনিধি: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নোয়াখালীর সব উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে নিরাপত্তা বিষয় নিয়ে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন। রবিবার বেলা ১১টায় পুলিশ লাইন্স হল কক্ষে এ সভা হয়।

পুলিশ সুপার আলমগীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট নুরুল আফসার চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সামীম কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) খালেদ ইবনে মালেক, হাতিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এএনএম সাইফুল আলম খান, জেলা বিশেষ শাখার ডিআইও-১, সৈয়দ মো. ফজলে রাব্বী, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী কিশোর চন্দ্র শীল, জেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি শ্রী তপন চন্দ্র মজুমদার, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিনয় কিশোর রায়, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পালসহ সব উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সব থানার ওসি।

চলমান করোনা মহমারিতে স্বাস্থ্যবিধি মেনে লোকসমাগম কমিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আসন্ন শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও নির্বিঘ্নে সম্পন্নের জন্য সভায় উপস্থিত সবার সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone