মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

নোয়াখালীতে বঙ্গবন্ধু তনয় শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উদযাপন

প্রতিবেদক: নোয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সর্বকনিষ্ঠ ও আদরের সন্তান মরহুম শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উদযাপন করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার সন্ধ্যায় নোয়াখালী সার্কিট হাউসের হল রুমে কেক কেটে জন্মদিন উদযাপনের শুভ সূচনা করেন, প্রধান অতিথি নোয়াখালীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী।

বঙ্গবন্ধুর সর্বকনিষ্ঠ সন্তান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল স্মরণে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ নেতা ও কবি দেলওয়ার হোসেন মিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধকালীন বিএলএফ’এর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, যুবলীগ নেতা
নাজমুল আলম মঞ্জু, সামছুদ্দিন আহমেদ রিপন, মামুন, ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ ভূঁইয়া, কায়সার হামিদ রকি, ধুলোবালি বাপ্পি প্রমুখ।

বক্তারা বলেন, আজ শেখ রাসেলের জন্মদিন। জাতির জনক বঙ্গবন্ধুর নিবিড় আদরে শিশু ছিলো রাসেল। ঘাতকরা বঙ্গবন্ধুর কোন উত্তরসূরিকে বাঁচিয়ে রাখতে চায়নি। তাই তারা ১৫ আগস্ট কালোরাতে জাতির জনকের সাথে নিষ্পাপ শিশু রাসেলকে নির্মম ভাবে হত্যা করে। এ থেকে বুঝা যায় ঘাতকরা দীর্ঘ দিন ধরে স্বাধীনতা বিরোধীদের ছত্রছায়ায় ইতিহাসের এই জঘন্য হত্যাকান্ডের নীলনক্সা প্রস্তুত করেছিল। এসব খুনিরা যেমন এই দুনিয়াতে পার পায়নি, তার পরকালেও পার পাবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web