April 12, 2021, 4:27 pm

তাবিথকে ৪ ভোটে হারালেন মহিউদ্দিন

image_pdfimage_print

বাফুফে নির্বাচনের সহ-সভাপতি পদের পুনঃনির্বাচনে জয় পেয়েছেন মহিউদ্দিন মহি। প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালকে ৬৭-৬৩ ব্যবধানে হারিয়েছেন এই সংগঠক। অতীত ভুলে কাজী সালাহউদ্দিনের নেতৃত্বে কাজ করার অঙ্গীকার মহির। আর সবাইকে নিয়ে একসাথে ফুটবলের উন্নয়নে এগিয়ে যাবার প্রত্যাশা বাফুফে সভাপতির।

এক সহ-সভাপতি পদে পুনঃভোটের লড়াইয়ে মহিউদ্দিন মহি ও তাবিথ আউয়াল। সকাল থেকে ভোটকেন্দ্র হোটেল সোনারগাওয়ে কাউন্সিলরদের ভিড়। সেখানে উপস্থিত ছিলেন কাজী সালাহউদ্দিনসহ নির্বাচিত বাফুফে কমিটির বেশিরভাগ সদস্য।

শনিবার সকাল সাড়ে ১১টায় শুরু হয়ে ভোট চলে দুপুর ১টা পর্যন্ত। এক কাউন্সিলরের মৃত্যুতে ভোটার সংখ্যা ছিলো ১৩৮। সেখানে ভোট দিয়েছেন ১৩০ জন। ৩ অক্টোবরের নির্বাচনে দুজনই পেয়েছিলেন সমান ৬৫ ভোট। লড়াইটা জমেছে এবারও। মাত্র ৪ ভোটে তাবিথকে পেছনে ফেলে টানা দ্বিতীয়বার নির্বাচিত হন মহি।

ব্রাদার্স ইউনিয়নের এই কর্মকর্তা ২০১৬ সালের নির্বাচনে কাজী সালাউদ্দিন নেতৃত্বাধীন প্যানেল থেকে সহসভাপতি হলেও, পরবর্তী সময় তিনি সভাপতির মুখোমুখি হয়ে বাফুফের নানা অনিয়ম নিয়ে কথা বলেন। যে কারণে এবার তাকে প্যানেলে রাখেননি টানা চতুর্থবারের মতো সভাপতি হওয়া কাজী সালাউদ্দিন।

তাই এবার সমন্বয় পরিষদ ব্যানারে নির্বাচন করেন মহিউদ্দিন মহি। বাফুফে সভাপতির কড়া সমালোচক হিসেবে পরিচিত হলেও, নির্বাচনে জয়ের পর সুর পাল্টেছেন এই সংগঠক।

এবারের বাফুফে কমিটির সহসভাপতিসহ শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ সাতটি পদে বিজয়ী হলো। এর আগে ৩ অক্টোবরের নির্বাচনে ১৫ সদস্যপদের মধ্যে ছয়টি পেয়েছিল সমন্বয় পরিষদ।

প্রতিশ্রুতি অনুযায়ী বাফুফের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান হচ্ছেন মহিউদ্দিন মহি। এর আগে এই দায়িত্বে ছিলেন, পরাজিত প্রাথী তাবিথ আউয়াল। তাবিথ এর আগে দুবার সহসভাপতি ছিলেন। ২০১৬ সালের নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন। তবে এবার তিনি বাদ পড়ে গেলেন কার্যনির্বাহী কমিটি থেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone