শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

আন্ডারচর ইউনিয়নের মাছের খামের বিষ দিয়ে ৮ লক্ষ টাকার মাছ নিধন

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামে একটি মাছের খামারে বিষ প্রয়োগ করে ৮ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে ।

সোমবার গভীর রাতে বিষ প্রয়োগ করা হয়েছে বলে জানিয়েছেন খামারের মালিক জহির,কবির আহাম্মদ ও ইসমাইল ।
তারা জানায়, খামারের পাশে আবদুল হকের ছেলে ফারুকের দোকানে ফারুক (৩৫) ও তার মামা রফিক (৪৫) দীর্ঘদিন থেকে ইয়াবা সেবন, মদ, গাঁজা, জুয়াসহ নানা অবৈধ কাজ করছে এবং এ কাজে সহযোগিতা করে আসছে।

নোয়াখালী সুধারাম থানা পুলিশ গত কয়েকদিন আগে তথ্য পেয়ে সেখানে অভিযান চালায় । ফারুক ও রফিক সন্দেহ করেছে এ তথ্য দিয়েছে খামারের মালিকরা । এ ক্ষোভে তারা মাছের খামারে বিষ দিয়েছে বলে অভিযোগ করেন খামার মালিকগণ ।

খামারের মালিক কবির বলেন, আমাদের সাথে এলাকার কারো সাথে কোনো ঝগড়া বিবাদ বা শত্রুতা নেই । তাদের অবৈধ কাজের বিষয়ে আমরা পুলিশকে কোনো তথ্য দিইনি । পুলিশ অভিযান চালালো কেনো এই ক্ষোভে আমাদের মাছের প্রজেক্টে বিষ প্রয়োগ করে ফারুক ও তার মামা রফিক। এতে রাত থেকে মাছ মরে ভাসতে থাকে । বিষের গন্ধ থাকায় আমরা বাজারে মাছ বিক্রিও করতে পারিনি। এতে আমাদের ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে । সুধারাম মডেল থানা থেকে পুলিশ এসে সরেজমিনে দেখে গেছেন । আমরা মামলা করার প্রস্তুতি নিচ্ছি ।

খামারের মালিক জহির বলেন, আমরা এ ন্যাক্কারজনক ঘটনার সুস্থ বিচার চাই এবং আমাদের ক্ষতিপূরণ দাবি করছি ।
স্থানীয়দের সাথে কথা বললে স্থানীয়রা জানান, দোকানটাতে সন্ধ্যা হলেই মদ,গাঁজা আর ইয়াবার আসর বসে । পুলিশ অভিযান চালালে তারা পালিয়ে যায়, পুলিশ চলে গেলে আবার আসর বসে । তারা প্রভাবশালী বলে ভয়ে কেউ তাদের বিরুদ্ধে কথা বলে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web