মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
নোয়াখালীতে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার নোয়াখালীর মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ: যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবীতে লিফলেট বিতরণ ভাসাচর রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫শিশু সহ ৯জন দগ্ধ নোয়াখালীতে শত্রুতার বিষে প্রাণ গেল ৯ হাঁসের এক দশক পর নোয়াখালী জেলা ক্রিকেট লীগ শুরু নোয়াখালীতে শিশুর খতনায় ভুল, অতিরিক্ত রক্তপাত: উপ-সহকারী মেডিকেল অফিসারকে বদলি কলেজছাত্রী ধর্ষণ মামলায় ইউএনও’র বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে খতনা করতে গিয়ে শিশুর পুরুষাঙ্গ কর্তনের অভিযোগ

প্রধানমন্ত্রীর পক্ষে ১৬শত পরিবারের মাঝে বয়স্ক ও বিধবা ভাতা বিতরণ

প্রতিবেদক: নোয়াখালীর চাটখিলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৬ শত পরিবারের মাঝে বয়স্ক ও বিধবা ভাতার বই বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৭০০ বয়স্ক ও বিধবার মাঝে ভাতা প্রদান বই বিতরণ অনুষ্ঠিত হয়। ২০১৯-২০২০ অর্থ বছরের একসাথে ৬০০০ টাকা এবং প্রতিমাসে ৫০০শত টাকা করে এ ভাতা পাবে।

চাটখিল পৌরসভার সাবেক মেয়র নাছির উদ্দিন ভুঁইয়ার সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী। জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগ এর যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন প্রমূখ।

উল্লেখ্য, চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় ১৬শত বয়স্ক ও বিধবার ভাতার অতিরিক্ত বিশেষ কোটা মন্ত্রী ও সচিব বরাবর আবেদন করে বরাদ্দ আনেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাহাঙ্গীর আলম। দ্বিতীয় ধাপে সোনাইমুড়ী উপজেলায় ৯০০ বয়স্ক ও বিধবার মাঝে ভাতা বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web