May 12, 2021, 3:13 am

সংবাদ শিরোনাম

নোয়াখালীতে জেলা প্রশাসকের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

image_pdfimage_print

সালাহ উদ্দিন সুমন: নোয়াখালী জেলা প্রশাসকের সাথে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, গণমাধ্যম কর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় নোয়াখালী সদর উপজেলা পরিষদের হলরুমে।

সদর উপজেলা পরিষদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে ছিন্নমুল, ভুমিহীণ অসহায় পরিবারদের ঘর নির্মান করে দেয়া হচ্ছে। মুজিব বষের অঙ্গিকার নিয়ে শেখ হাসিনার নির্দেশ আর কোন মানুষ ঘর ছাড়া থাকবেনা। তাই জেলা ব্যপি অসহায় ছিন্নমুল পরিবার বাছাই করে ৩ ক্যাটাকরিতে তাদের ঘর নির্মানে জেলা প্রশাসক কাজ শুরু করেছে। এ বিষয়ে সমাজের বিভিন্ন শ্রেণীর দায়িত্বশীল ব্যক্তিদের সহায়তা কামনা করেন।

তিনি আরো বলেন, সমাজে সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে। বাল্য বিবাহ বন্ধ এবং জন্ম সনদ অনলাইন নিশ্চিত করা হবে। এছাড়াও অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধ করার জন্য প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান ও সহকারী কমিশনার ভূমি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে কঠোর ভাবে নির্দেশ দেন।

মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান। তার বক্তব্যে বলেন, সোনার বাংলা গড়ে তোলার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আমাদের নেতা সাংসদ একরামুল করিম চৌধুরীর সহযোগিতায় সকল উন্নয়ন মূলক কাজ ধারাবাহিক ভাবে চলতে থাকবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মো: জাকারিয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিক রাজু, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন, সোনাপুর বিসিক শিল্প নগরীর সাধারণ সম্পাদক মোঃ গোলাম জিলানী দিদার।

।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সরকারি কর্মকর্তাসহ, সদর উপজেলা সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, জেলার গণমাধ্যম কর্মীর সদস্যবৃন্দ, সদর উপজেলার মুক্তিযোদ্ধা সদস্যবৃন্দ, শিক্ষক সমিতির কর্মচারীবৃন্দ, উপজেলা ইসলামিক ফাউন্ডেশন কর্মচারীবৃন্দ এবং সদর উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone