বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাকিব-মুস্তাফিজের বোলিং তোপে দিশেহারা পাপুয়া নিউ গিনি পদ্মা ও মেঘনা নামে দুটি বিভাগ হবে: প্রধানমন্ত্রী চৌমুহনীর ঘটনায় নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দিরে এমপি একরামের আর্থিক সহায়তা কাদের মির্জার রাজনৈতিক ভাবে মৃত্যু হয়েছে-খিজির হায়াত খান নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা চৌমুহনীতে মন্দিরে হামলা, র‌্যাবরে অভিযানে গ্রেফতার-৬ চৌমুহনীতে মন্দিরে হামলা, র‌্যাবরে অভিযানে গ্রেফতার-৬ ওবায়দুল কাদের মিথ্যুক, প্রতারক, বিশ্বাস ঘাতক, তার নেতার চরিত্র নেই-কাদের মির্জা পৌর আওয়ামীলীগের সভপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত রাজধানীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নোয়াখালী সুধারাম মডেল থানায় নতুন ওসির যোগদান

সালাহ উদ্দিন সুমন : নোয়াখালী সুধারাম মডেল থানায় নবাগত ওসি মো.সাহেদুর রহমান যোগদান করেছেন। শনিবার রাতে সদ্য বিদায়ী ওসি নবীর হোসেন এর নিকট থেকে তিনি দায়িত্বভার বুঝে নেন । এর আগে তিনি নোয়াখালীর সুবর্ণচর থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন । সেখানে তিনি ২২ মাস ২০ দিন সফলভাবে তার দায়িত্ব পালন করেছেন ।

এর আগে শনিবার সন্ধ্যায় সুবর্ণচর থানায় ওসি সাহেদুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায় সংবর্ধনায় কর্মকর্তাদের পাশাপাশি সাধারণ জনগণও অংশগ্রহণ করে। তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অশ্রুসিক্ত হয়ে বিদায় জানান ।
রাত ১০টায় সুধারাম মডেল থানায় থানা পুলিশ ফুল দিয়ে একই সাথে বিদায়ী ওসিকে বিদায় ও যোগদানকৃত ওসিকে এক অনুষ্ঠানের মাধ্যমে বরণ করে নেয়। বিদায়ী ওসি নবীর হোসেন বলেন, আমি যথাসাধ্য চেষ্টা করেছি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করার জন্য ।

যোগদানকৃত ওসি সাহেদুর রহমান বলেন, আমি সুধারাম মডেল থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছি । এখন ওসি হিসেব যোগদান করে আমার সর্বপ্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা । পাশাপাশি আইনশৃংখলার উন্নতি ঘটিয়ে একটি আদর্শ ও নিরাপদ এলাকা হিসেবে প্রতিষ্ঠিত করা ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web