May 11, 2021, 11:40 am

সংবাদ শিরোনাম

নোয়াখালী জেলা ব্রাংন্ডিং বুক-এর ২য় সংস্করন প্রকাশের লক্ষ্যে সেমিনার ও প্রেস ব্রিফিং

image_pdfimage_print

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক খোরশেদ আলম খান এর সভাপতিত্বে জেলা ব্রাংন্ডিং বুক-এর ২য় সংস্করন প্রকাশের লক্ষ্যে সেমিনার ও প্রেস ব্রিফিং সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সেমিনার ও প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত জেলা প্রসাসক রাজস্ব মো: আবু ইউসুফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, সদর উপজেলা ভূমি কর্মকর্তা মো: জাকারিয়া, নির্বাহী ম্যাজিষ্টেট আসাদুজ্জামান রনি ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

জেলা প্রশাসক খোরশেদ আলম খান বলেন, আমাদের ঐতিহ্য-সমৃদ্ধি আর প্রাকৃতিক সৌন্দর্যকে বিশ্ববাসীকে জানানোর মাধ্যমে বৈদেশিক বিনিয়োগকে আকৃষ্ট করার জন্য জেলা ব্যান্ডিং অনন্য ও দূরদৃষ্টিসম্পন্ন একটি উদ্যোগ।

জেলা প্রশাসন, নোয়াখালী রূপকল্প ২০৪১-কে সামনে রেখে মন্ত্রিপরিষদ বিভাগের সার্বিক তত্ত্বাবধানে এবং এটুআই প্রোগ্রামের সহায়তায় নোয়াখালী জেলার ব্যান্ড-বুক এর ২য় সংস্করণ প্রকাশ করতে যাচ্ছে। এ সংস্করণ নোয়াখালী জেলার ঐতিহ্য ও সংস্কৃতিকে সমগ্রদেশে ও বহির্বিশ্বে নতুনভাবে তুলে ধরবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone