April 16, 2021, 4:32 pm

সংবাদ শিরোনাম

চাটখিল উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণার দাবিতে মানববন্ধন

image_pdfimage_print

প্রতিবেদক: নোয়াখালী জেলার চাটখিল উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করার দাবিতে চাটখিল উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির উদ্যোগে এক মানবন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার  সকালে চাটখিল উপজেলা বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভাপতি সুষমা শারমিন আলপনার সভাপতিত্বে চাটখিল উপজেলা পরিষদ চত্বরে উক্ত মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ মোসা।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির উপদেষ্টা মাওলানা ওমর ফারুক, বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মো.সেকেন্দার, সাংগঠনিক সম্পাদক মেহেরুন নাহার ও উপজেলা বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শায়লা পারভিন প্রমুখ।

মানবনন্ধনে বক্তারা বলেন, বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি। এটি দূরীকরণে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। ১৮ বছর বয়সের পূর্বে মেয়েদের শারীরিক এবং মানসিক সক্ষমতা আসেনা, যার কারণে বিয়ের পর বিবাহ বিচ্ছেদের পরিমাণ বেড়ে যাচ্ছে। সুতরাং একটা মেয়েকে এবং তার ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচানোর জন্য আমাদের সকলকে বাল্যবিবাহ প্রতিরোধ করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone