বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ. বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা

সালাহ উদ্দিন সুমন: নোয়াখালীতে ইসলামীয়া হাসপাতালকে রেজিস্ট্রেশন না থাকা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে হাসপাতালটিকে বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছে ভ্রাাম্যমাণ আদালত ।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার, মেডিকেল অফিসার মো.সৌরভ ও র‌্যাব -১১ এর সমন্বয়ে একটি যৌথ অভিযান পরিচালনা করে নোয়াখালী জেলা সিভিল সার্জন।

এ সময় তারা বেসরকারি ইসলামীয়া হাসপাতালে অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ ঔষুধ, হাসপাতালের অনলাইন রেজিস্ট্রেশন, ড্রাগ লাইসেন্স না থাকা, ১০ সয্যা হাসপাতালের জন্য জনবল না থাকা ও অব্যবস্থাপনা সহ বিভিন্ন অনিয়মের অভিযোগে মালিকপক্ষের ২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও হাসপাতালটিকে বন্ধ ঘোষণার জন্য নির্দেশনা দেয় ও পুলক নন্দি নামে একজনকে আটক করে এক মাসের কারাদণ্ড অনাদায়ে ৫০ হাজার টাকা জরিমানা করে ।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার জানান, হাসপাতালটির লাইসেন্স না থাকায় মালিকপক্ষের ২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও হাসপাতালটিকে বন্ধ ঘোষণার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। যদি হাসপাতালটি তাদের কার্যক্রম বন্ধ না করে তবে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web