বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
চাটখিলে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে হত্যার অভিযোগ নোয়াখালী-৫ আসনে ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র জমা নোবিপ্রবিতে নবনিযুক্ত রেজিস্ট্রার ও প্রধান প্রকৌশলীর যোগদান নোয়াখালীতে চতুর্থবারের মতো মনোনয়ন ফরম জমা দিয়েছেন একরামুল করিম চৌধুরী চাটখিলে ৭ বছর বয়সী শিশুকে কুপিয়ে হত্যা শেখ হাসিনা ও ওবায়দুল কাদের নেতাকর্মীদের সাথে সম্পর্কের মূল্যায়ন করেছেন: একরামুল করিম চৌধুরী নৌকায় ৯২ নতুন মুখ, ফিরলেন ১২ সাবেক এমপি নোয়াখালীর ৬টি আসনে আ’লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা নির্বাচনের মাধ্যমে জনপ্রিয়তা যাচাইয়ের জন্য বিএনপির প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ী উপজেলা খাদ্য গুদামে আমন ধান ও চাউল সংগ্রহের উদ্বোধন

নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে কোনো দিন দলের মনোনয়ন দেয়া হবে না: কাদের

প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কানি দিয়ে দেশে ভিন্ন রকম পরিস্থিতে সৃষ্টির পাঁয়তারা চলছে। শুক্রবার দলের ধানমণ্ডি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কাউকে আঘাত করতে চায় না। কিন্তু কেউ আওয়ামী লীগকে আক্রমণ করতে চাইলে পাল্টা আক্রমণ হবে। এসময় সতর্ক করে বলেন, উপজেলা এবং পৌরসভা নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে ভবিষ্যতে তাকে আর কোনো দিন দলের মনোনয়ন দেয়া হবে না। বিদ্রোহী প্রার্থীদের মদদদাতা এমপি-মন্ত্রী যে-ই হোক তাদেরকে চিহ্নিত করার সতর্কবার্তাও দেন তিনি।

ওই অনুষ্ঠানে কাদের আরো বলেন, দেশে মটরসাইকেল আরোহীদের মধ্যে হেলমেট পড়ার প্রবণতা বাড়লেও রাজনৈতিক দলের কর্মীরা আইন ভেঙ্গে হেলমেটবিহীন চলাফেরা করে। এদেরকেও চিহ্নিত করতে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web