June 16, 2021, 7:00 am

সংবাদ শিরোনাম
নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন রাষ্ট্রের জন্য গণমাধ্যম একটি অপরিহার্য বিষয় : শ ম রেজাউল করিম নোয়াখালীতে ঘরপোড়ানোর মিথ্যে অভিযোগে প্রতিপক্ষকে হয়রানি, বসত-ঘর উচ্ছেদ ও লুটপাট ফুসফুস ও কিডনি জটিলতায় বার বার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা জিয়া পরীমণির মামলার প্রধান আসামি নাসিরসহ গ্রেপ্তার ৩ প্রতিটা ম্যাচই বিশেষ, সেরাটা দেওয়ার চেষ্টা করি : মেসি নোয়াখালীতে ঘরে ডুকে প্রকাশ্যে লুটপাট, নিরাপত্তহীনতায় দু’শিশুসহ পরিবার মহেশপুর সীমান্ত দিয়ে দলে দলে মানুষের ভারত থেকে বাংলাদেশে প্রবেশ পুলিশ জনগণের পাশে দাঁড়িয়েছে: আইজিপি মামলা করতে লাগবে বাদীর এনআইডির অনুলিপি : হাইকোর্ট

কোম্পানীগঞ্জে ছবি প্রকাশের ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নে এক প্রবাসীর স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি প্রকাশের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে রাকিবুল হাসান রাকিব (২২) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে তিনজনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার রাত ১০টার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ তথ্য জানান।
অভিযুুুুক্ত রাকিব চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বারিক ক্যাপ্টেন বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে। এ ঘটনায় রাকিবের মা রুনা বেগমকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, চার বছর আগে বিয়ে হয় ওই নারীর। বিয়ের পর কোনো এক সময় গৃহবধূর অজান্তে মোবাইল দিয়ে তাদের স্বামী-স্ত্রীর একান্ত মুহূর্তের কিছু ছবি তুলে রাকিব। গৃহবধূর স্বামী বিদেশ যাওয়ার পর ঐ ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে রাকিব। গৃহবধূ ঘটনাটি রাকিবের বাবা-মাকে জানিয়েও কোনো প্রতিকার পাননি। উল্টো তারা গৃহবধূকে অশ্লীল ভাষায় গালমন্দ করেন।

গত মঙ্গলবার(২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে আবারও গৃহবধূর কক্ষে ঢুকে গৃহবধূকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় রাকিব। পরে রাকিবের সঙ্গে গৃহবধূর ধস্তাধস্তির শব্দ পেয়ে পাশের কক্ষ থেকে পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। এ সময় রাকিব পালিয়ে যায়। গৃহবধূর শারীরিক অবস্থা খারাপ হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার ৩নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার মূলহোতা রাকিবকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone