বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

বসুরহাট পৌরসভার নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন মেয়র আবদুল কাদের মির্জা

নাছির উদ্দিন প্রতিবেদক: দুর্নীতি ও শালিস বাণিজ্য মাদক ইভটিজিং বন্ধের প্রত্যয় নিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার  বেলা সাড়ে ১০টায় বসুরহাট পৌরসভা ভবনের সামনে বটতলা সাংবাদিক সম্মেলনে এ ইশতেহার উপস্থাপন শুরু করেন তিনি। ইশতেহারে উন্নত নাগরিক সেবা ও মাদকমুক্ত সমাজ গড়ার প্রতিশ্রুতি দেন।

ইশতেহারে উল্লেখযোগ্য প্রতিশ্রুতির মধ্যে রয়েছে দুনীতিমুক্ত প্রাতিষ্ঠানিক সেবা, সামাজিক ও মানবিক মূল্যবোধ গড়ার জন্য কাজ করা,মানবাধিকার রক্ষা এবং ঐতিহ্য ও আধুনিকতার সম্মিলনে মাদকমুক্ত, যানজট-দূষনমুক্ত, মশা ও জলাবদ্ধতামুক্ত, ভারসাম্যমূলক ও পরিবেশ সম্মত বিশ্বমানের বাসযোগ্য অত্যাধুনিক বসুরহাট পৌরসভা গড়ে তোলা।

এসব প্রতিশ্রুতি রক্ষার প্রত্যয় রয়েছে আবদুল কাদের মির্জার ঘোষিত নির্বাচনী ইশতেহারে।এই ছাড়াও ইশতেহারে রয়েছে নাগরিক স্বাস্থ্যসেবায় পার্ক ও ব্যায়ামাগারে অত্যাধুনিক প্রাইমারি হেলথ চেকআপ সেন্টার স্থাপন, বিষ ও ফরমালিনমুক্ত খাদ্যপণ্য নিশ্চিতকরণ, নিয়মিত মশক নিধন কর্মসূচি পালন, মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র স্থাপন, যুব সমাজের জন্য ধর্মীয় ও নৈতিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে সামাজিক আন্দোলন গড়ে তোলা।হোটেল রেস্তুরার শ্রমিকদের ক্যাটারিং বিষয়ে প্রশিক্ষন দেওয়ার ও ঘোষনা করেন মেয়র আব্দুল কাদের মির্জা।

আবদুল কাদের মির্জার ইশতেহার উপস্থাপন অনুষ্ঠানে প্রধান অতথি হিসাবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন,ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম ছারোওয়ার,বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি লুতফুর রহমান মিন্টু,সাধারণ সম্পাদক শামসুদ্দিন নোমান, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ শাহ পরান লিংকন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আব্দুল আউয়াল মানিক,সাধারণ জাকির হোসেন হৃদয়, মুজিব কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাহিম,সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ সহ কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ,কৃষকলীগ স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য আগামী ১৬ জানুয়ারি ২০২১ বসুরহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web