সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:১২ অপরাহ্ন

দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা : প্রধান আসামি বাসচালক গ্রেফতার

প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজ শিক্ষার্থী ধর্ষণচেষ্টার ঘটনায় করা মামলার প্রধান আসামি বাসচালক শহীদকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ।

শনিবার (২ জানুয়ারি) ভোর ৬টায় ঢাকা থেকে সুনামগঞ্জ আসার পর পুরাতন বাসস্ট‌্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চাঞ্চল্যকর ওই ধর্ষণ চেষ্টার ঘটনায় মোট দুইজনকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনী। দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম গ্রেফতারের সত্যতা

নিশ্চিত করে বলেন, এখনো শহীদকে পুলিশের কাছে হস্তান্তর করেনি সিআইডি। এর আগে গত সোমবার ভোরে একই অভিযোগে গ্রেফতার করা হয়েছিল বাস চালকের সহকারী রশিদ আহমদকে।

সেদিন সুনামগঞ্জের ছাতক উপজেলার বুড়াইগাঁও থেকে তা‌কে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ধর্ষণচেষ্টার ঘটনায় গ্রেপ্তার রশিদ আহমেদ দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়।প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ওই ছাত্রী সিলেট থেকে বাসে করে দিরাই আসছিলেন। দিরাই মদনপুর সড়কের সুজানগর এলাকায় অন্য যাত্রীরা নেমে গেলে চালক ও তার সহকারী ১৯ বছর বয়সী ওই শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা চালায়। নিজেকে রক্ষা করতে গিয়ে বাস থেকে লাফ দিয়ে আহত হয় সে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে পাঠায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।এ ঘটনায় তার বাবা বাদী হয়ে ২৬ ডিসেম্বর রাতে দিরাই থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা করেন। মামলায় বাসচালক, চালকের সহকারীসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web