বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

করোনা মোকাবেলায় শেখ হাসিনা বিশ্ব দরবারে প্রশংসিত: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:করোনা মোকাবেলায় শেখ হাসিনা সরকার বিশ্বে প্রশংসিত হচ্ছে। করোনায় যখন সারা বিশ্ব টালমাটাল তখন বাংলাদেশ সরকার জনগণের পাশে ছিল এবং অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে মৃত্যুহারও কম বলে জানিয়য়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

মঙ্গলবার সকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত দ্বিতীয় কার্যনিবাহী কমিটির বৈঠকে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনায় সরকারের পাশাপাশি দলীয় নেতাকর্মীরাও এগিয়ে এসেছেন করোনা মহামারিতে। এজন্য সারাদেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বকে চায় এবং তার সরকারের উপর আস্থা আছে। খুব শিগগিরই ইউনিট থেকে শুরু করে থানা পর্যন্ত গঠনতন্ত্র মেনে কমিটি গঠন করার কথা জানায় স্বরাষ্ট্রমন্ত্রী।

বৈঠকে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যারা বিরোধীতা করছে তারা সবাই ভুল বুঝাবুঝির মধ্যে আছে। খুব শিগগিরই এ ভুল ধারণার অবসান ঘটবে। আর কেউই আইন নিজের হাতে তুলে নেবেন না। ভাস্কর্য যারা ভাঙচুর করে তাদের আইনশৃঙ্খলাবাহিনীর হাতে তুলে দিতেও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, এদেশের জনগণ অনেক শৃঙ্খল আদর্শিক তারা কখনো ভাস্কর্য ভাঙে না। আর যারা এসব করেছে তারা চিহ্নিত অপশক্তি। এছাড়া কুষ্টিয়ায় যারা বাঘা যতীনের ভাস্কর্য ভেঙ্গেছে তাদের সবাইকে চিহ্নিত করা হয়েছে।

বৈঠকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক হাবীব হাসান, সহসভাপতি আসলামুল হক এমপি, সাদেক খান এমপিসহ কার্যনির্বাহী সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web