মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি:কয়েকটি পত্রিকা ,অনলাইন নিউজ ও চ্যানেল আই ,মোহনা টিভি তে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। আমি এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রকৃত ঘটনাকে আড়াল করে একটি স্বার্থানেশ্বী মহল আমার বিরুদ্ধে এ সব যড়যন্ত্র করে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়।

আমি সরকারী একটি গাছ বিক্রি করি নাই এবং কাউকে গাছ কাটার পারমিশন ও দেয়নি। আমার ইউনিয়নে কিছু মাদক কারবারী ,জবর -দখল কারী সন্ত্রাসীর বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারণে এ সন্ত্রাসীরা বিভিন্ন সময় আমার উপর হামলা চালায় ।
হামলার ঘটনার নিউজ বিভিন্ন সময়ে টিভি চ্যানেল ও বিভিন্ন পত্রিকায় প্রচারিত হয়্ । গত রমজানের ঈদের ৫দিন আগে আমার উপর গুলি চালিয়ে হামলা চালায় এ সন্ত্রাসীরা কিন্ত আমার কোন প্রকার ক্ষতি করতে না পেরে ঈদের পরের রাতে পুনরায় আমার উপর এলোপাতাড়ি গুুলি ছুড়ে হত্যার উদ্দেশ্যে।

রাখে আল্লা মারেকে। তাদের গুলির শব্দে আশে- পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমি অল্পের জন্য প্রাণে বেঁচে যায়। তারা আমাকে কোন ভাবে ঘায়েল করতে না পেরে এবার এসব যড়যন্ত্রে লিপ্ত হয় । আমি রির্পোটারদের অনুরোদ করছি প্রকৃত তথ্য যাচাই করে সঠিক সংবাদ প্রকাশ করুন। নুরুল আলম, চেয়ারম্যান, ১৯ নং পৃর্র্র্র্র্র্র্র্র্র্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদ সদর , নোয়াখালী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web