বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

দলের শৃঙ্খলা ভঙ্গ করে নিক্সন চৌধুরী কী করে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হয়: কাদের মির্জা

প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, ফরিদপুরের ভাঙ্গার স্বতন্ত্র এমপি মজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার প্রার্থীকে বলপূর্বক হারিয়ে দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তিনি প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করে এমপি হয়েছেন। তিনি কীভাবে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হন তা আমার বোধগম্য নয়।

সোমবার বিকালে বসুরহাট পৌর মিলনায়তনে নির্বাচনপরবর্তী মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আব্দুল কাদের মির্জা বলেন, নিক্সন চৌধুরী আমাকে বলে পাগল। আরে মিয়া দলের শৃঙ্খলা ভঙ্গ করে এমপি হলেন আপনি, আপনার স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর পর পুলিশকে সুরতহাল রিপোর্ট তৈরি করতে বাধা দিলেন আপনি, দলীয় প্রেসিডিয়াম সদস্য ভদ্রলোক জাফরুল্লাহকে নাজেহাল করলেন আপনি, ম্যাজিস্ট্রেটকে অকথ্য ভাষায় গালমন্দ করে হত্যার হুমকি দিয়ে মামলায় পড়লেন এবং হাইকোর্ট থেকে জামিনে আছেন আপনি- আর আমাকে বলেন পাগল। এখন জনগণ বিচার করবে কাকে পাবনায় পাঠাতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, নবনির্বাচিত কমিশনার ও আওয়ামী লীগ নেত্রী মাকসুদা আকতার হ্যাপি, কাউন্সিলর এবি সিদ্দিক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web