বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সাকিব-মুস্তাফিজের বোলিং তোপে দিশেহারা পাপুয়া নিউ গিনি পদ্মা ও মেঘনা নামে দুটি বিভাগ হবে: প্রধানমন্ত্রী চৌমুহনীর ঘটনায় নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দিরে এমপি একরামের আর্থিক সহায়তা কাদের মির্জার রাজনৈতিক ভাবে মৃত্যু হয়েছে-খিজির হায়াত খান নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা চৌমুহনীতে মন্দিরে হামলা, র‌্যাবরে অভিযানে গ্রেফতার-৬ চৌমুহনীতে মন্দিরে হামলা, র‌্যাবরে অভিযানে গ্রেফতার-৬ ওবায়দুল কাদের মিথ্যুক, প্রতারক, বিশ্বাস ঘাতক, তার নেতার চরিত্র নেই-কাদের মির্জা পৌর আওয়ামীলীগের সভপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত রাজধানীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মেয়র আব্দুল কাদের মির্জা কে গনসংবর্ধনা

নাছির উদ্দিন, প্রতিবেদক:৩ নং চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বসুরহাট পৌরসভা চতুর্থবারের নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা কে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়।

শুক্রবার  বিকেল তিনটায় হাজারীহাট বিএম কলেজের মাঠে এ সংবর্ধনার আয়োজন করে চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিলে লোকে-লোকারণ্য হয় উক্ত সমাবেশ স্থল।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ সিকদারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন চৌধুরীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক ছাত্র নেতা নুরুল করিম জুয়েল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ ইউনুস, নবনির্বাচিত যুগ্মসাধারণ সম্পাদক নুরুজ্জামান স্বপন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না সহ নেতৃবৃন্দ।

এসময় আবদুল কাদের মির্জাকে চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা ফুলে ফুলে সিক্ত করেন।মেয়র আব্দুল কাদের মির্জা তার বক্তব্যে বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে মানুষ আমাকে নির্বাচিত করেছে। এজন্য আমি বসুরহাট পৌরসভার ভোটারসহ যারা নির্বাচনে আমাকে সহায়তা করেছে সকলকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

কাদের মির্জা বলেন, বসুরহাট পৌরসভা ৬৬শতাংশ ভোট কাস্ট হয়েছে আর কাস্টিং ভোটের ৭৭ শতাংশ ভোট আমি পেয়েছি বাকি ২৩% ভোট পেয়েছে জামাত এবং বিএনপির প্রার্থী।

সন্ত্রাস মাদক ইভটিজিং চাঁদাবাজি অনিয়ম দুর্নীতি ঠেকাতে বসুরহাট পৌরসভা থেকে আমি যে উদ্যোগ নিয়েছি তাতে কোম্পানীগঞ্জের মানুষের সমর্থন দিয়েছে। আমার এই অভিযান অব্যাহত থাকবে।কোন মাদকসেবী সন্ত্রাসিকে এখানে স্থান দেওয়া হবে না, ০৩ নং চরহাজারী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান নূরুল হুদাকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে প্রাথমিকভাবে মনোনীত করা হয়। ইউপি সদস্য যে যার মত করে ভোট করে নির্বাচিত হতে পারে।

ইউপি সদস্যদের জন্য উন্মুক্ত রাখা হয় যার যার যোগ্যতা বলে তারা নির্বাচিত হয়ে আসবেন।কোম্পানীগঞ্জের উন্নয়নের কথা বলতে গিয়ে মির্জা কাদের বলেন, কোম্পানীগঞ্জের এমন কোন স্কুল-কলেজ-মাদ্রাসা নাই যেখানে ওবায়দুল কাদেরের উন্নয়নের ছোঁয়া লাগেনি, প্রত্যেকটা স্কুল-কলেজের নতুন ভবন নির্মাণ করা হয়েছে, মুছাপুর ক্লোজার ঘাট নির্মাণ করা হয়েছে, দক্ষিণের নদী ভাঙ্গন রোধের জন্য প্রায় ৪৫০ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এবং নদী ভাঙ্গন রোধ করার জন্য দিয়ারা বালুয়া গুচ্ছগ্রাম হয়ে একটি ক্রসড্যাম নির্মানের জন্য মন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি জনগণের পক্ষ থেকে তিনি আবেদন জানান।

কাদের মির্জা বলেন, বসুরহাট পৌরসভা যেভাবে নির্বাচন হয়েছে প্রতিটি ইউনিয়নে এভাবে নির্বাচন হবে। জামাত-বিএনপির প্রার্থী দিলে তাদের প্রার্থী ভোট করবে তাদের মিছিল-মিটিং সভা-সমাবেশ যাতে কোনো বাধা বিঘ্ন সৃষ্টি না হয় সেদিকেও দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেন।

আমি কোম্পানীগঞ্জে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের উদাহরণ সৃষ্টি করতে চাই। কোম্পানীগঞ্জ হবে সারা বাংলাদেশের নির্বাচনের ক্ষেত্রে একটি রোল মডেল এখানে কোনো অনিয়ম, সন্ত্রাস, চাঁদাবাজি চলবে না।

কাদের মির্জা বলেন আমাকে ভাল না লাগলে আমার নামটা হৃদয়ে রাখবেননা, শেখ হাসিনাকে ভালো না লাগলে তার নামটাও হৃদয় রাখবেননা, ওবায়দুল কাদেরকে ভালো না লাগলে তার নামটাও হৃদয়ে রাখবেন না, তবে একজনের নাম আপনারা সারা জীবন স্মরণ রাখবেন, তিনি হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার নামটা যদি আমরা হৃদয়ে স্মরণ না রাখি তাহলে আমরা বিশ্বের দরবারে অকৃতজ্ঞ জাতিতে পরিনত হব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web