April 20, 2021, 2:25 pm

সংবাদ শিরোনাম
নোয়াখালীর বীর মুক্তিযোদ্ধারা পেলেন প্রধানমন্ত্রীর উপহার কাদের মির্জা পুলিশের হাতে লাঞ্ছিত ‘ভ্যাকসিনের চাহিদা পূরণে সব দেশের একত্রে কাজ করা প্রয়োজন’ লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি প্রধানমন্ত্রীর পিএস/এপিএস পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ১ আন্ডারচরে রাতের আঁধারে ভূমি দখলের চেষ্টা, ভূমিদস্যু বাহিনীর ৫ রাউন্ড গুলি আরো এক সপ্তাহ বাড়ছে লকডাউন: ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ নোয়াখালীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চাঁদাবাজির মামলায় কারাগারে নোয়াখালীতে বাঁশ ঝাড় থেকে অস্ত্র-কার্তুজ উদ্ধার, যুবক আটক

হিন্দু ও মুক্তিযোদ্ধার বাড়ীতে অগ্নিসংযোগ ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

image_pdfimage_print

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের যুবলীগের নেতা পুলক ভূঁইয়া ও মুক্তিযোদ্ধা নজির আহমেদের বাড়িতে আওয়ামীলীগের সমর্থিত চেয়ারম্যানের নেতৃত্বে অগ্নিসংযোগ, ভাংচুর ও বোমা হামলার প্রতিবাদে জেলা হিন্দু যুব ঐক্যপরিষদের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শনিবার  দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রাজগঞ্জ ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক এড.আশ্ররাফুল ইসলাম মাসুদ জানান,স্থানীয় চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সেলিমের নেতৃত্বে সুরঞ্জিত সেন গুপ্ত রিংকুসহ সন্ত্রাসীরা বরাবরই সংখ্যা লঘুদের বাড়িতে হামলা অব্যাহত রেখেছে। রাজগঞ্জের গডফাদার সেলিম বাহিনীর প্রধান সুরঞ্জিত সেন গুপ্ত রিংকু রাজগঞ্জের মাধবসিং এলাকায় মদ, গাঞ্জা, ইয়াবা, আস্তানা গড়ে তুলেন। তার ভয়ে এলাকার কেউ মুখখুলে না ।

মানববন্ধনে এই সময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় হিন্দু যুব ঐক্য পরিষদের সহ সভাপতি এড. পাপ্পু সাহা, জেলা হিন্দু যুব ঐক্যপরিষদের সভাপতি বিশ্বজিৎ সূত্রধর, সাধারণ সম্পাদক উত্তম কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক তপন ঘোষ, ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক এড. আশ্ররাফুল ইসলাম মাসুদ, আবদুল ওয়াদুদ বাহার , মাসুদ আলম জিকরা, ডাক্তার টিপু সুলতান, কাশেম মেম্বার, মোজাম্মেল হোসেন ফরহাদ মেম্বার প্রমুখ। মানববন্ধন শেষে নোয়াখালী ডিসি বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এ ব্যাপারে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সেলিমের মুঠোফোনে বারবার ফোন করা হলেও ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

জানাযায়,গত শনিবারে আসন্ন মহান ২১ ফেব্রুয়ারী উপলক্ষে আ‘লীগের এক জরুরী বর্ধিত সভায় যুবলীগের ইউনিয়ন আহবায়ক পুলক ভূঁইয়া তার বক্তব্যে , স্থানীয় চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সেলিম ও আওয়ামীলীগ নেতা সুরঞ্জিত সেন গুপ্ত রিংকু’র সমালেচনা করেন।

এতে ক্ষিপ্ত হয় স্থানীয় আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সেলিম ও আওয়ামীলীগ নেতা সুরঞ্জিত সেন গুপ্ত রিংকু ।তারই ধারাবাহিকতায় তার বাড়িতে এবং মুক্তিযোদ্ধা নজির আহমেদের বাড়ীতে হামলা অগ্নি সংযোগ,ভাংচুর করা হয় বলে পুলক ভূঁইয়া অভিযোগ করেন।এ ব্যাপারে বেগমগঞ্জ থানায় পুলকের ভাই চন্দন কুমার ভূঁইয়া এবং মুক্তিযোদ্ধা নজির আহমেদের ছেলে জাকির হোসেন বাদী হয়ে পৃথক ২টি মামলা দায়ের করেন।মামলা ২টি অধিকতর তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়।

ডিবির এসআই জাকির হোসেন জানান,মামলা দুটি হস্তান্তরের নির্দেশ হলেও এখনো আমাদের হাতে এসে পৌঁছেনি।তাই এ ব্যাপারে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone