May 8, 2021, 8:14 am

সংবাদ শিরোনাম

নোয়াখালীতে মাদক ব্যবসায়ীর ১৫ বছরের কারাদন্ড

image_pdfimage_print

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে মাদক মামলায় এহেছান উল্যাহ্ প্রকাশ আমান উল্যাহ্ নামে এক আসামির বিরুদ্ধে ১৫ বছরের সশ্রম কারাদন্ডের রায় দিয়েছে আদালত। এ সময় তার ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারান্ডাদেশও দেয়া হয়।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা জজ আদালতের জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এ রায় দেন।এ সময় দন্ডপ্রাপ্ত আসামী এহেছান উল্যাহ আদালতে উপস্থিত ছিলেন। তিনি কক্সবাজার চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের আনোয়ারুল হক এর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালে বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জ হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে আইন-শৃঙ্খলা বাহিনী এহেছান, তার স্ত্রী জান্নাতুল মাওয়া ও শ্যালিকা রাজিয়া বেগম প্রকাশ জারিয়াতুল মোস্তফাকে গ্রেপ্তার করে। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে আইন-শৃঙ্খলা বাহিনী। পরে উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদী হয়ে বেগমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনজনে আসামী করে মামলা দায়ের করেন। এ মামলায় আদালত মোট ৯জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে আসামী জান্নাতুল মাওয়া ও রাজিয়া বেগমকে খালাস দেয় এবং অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি এহেছানকে ১৫ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেন।

মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, আদালত আসামী এহেছান উল্যাহর বিরুদ্ধে ১৫ বছরের সশ্রম কারাদন্ডের পাশাপাশি এক লাখ টাকা অর্থদন্ডেরও আদেশ দেন। অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশও দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone