April 16, 2021, 2:18 pm

সংবাদ শিরোনাম
কোম্পানীগঞ্জে ফের অতিরিক্ত পুলিশ মোতায়েন, সাবেক কাউন্সিলরসহ আটক ৩ বন্ধু আসলামের জায়গা নিতে চান ডিপজল সিটি স্ক্যান করতে হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে কাদের মির্জার ছেলেসহ আহত ১০ নোয়াখালীতে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুজনকে কুপিয়ে জখম লকডাউনে জনসমাগম করে ইউএনওর ইফতার মাহফিল আঘাত হানতে পারে কালবৈশাখী ঝড় নোয়াখালীর সুবর্ণচরে সুইসাইড নোট লিখে স্কুল ছাত্রী আত্মহত্যা রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি এখন জনগণকেই প্রতিপক্ষ মনে করে : ওবায়দুল কাদের বসুরহাট কান্ড: বাদল অনুসারী ৪ কিশোর মুক্তি পেয়ে পেল ফুলেল শুভেচ্ছা

আমরা এমন নেতৃত্ব চাই যারা কর্মীদের আগলে রাখতে পারবে : সাংসদ একরাম

সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে অগ্নিঝরা ৭ই মাচ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায়

image_pdfimage_print

সালাহ উদ্দিন সুমন: নোয়াখালীর ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ ও নোয়াখালী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ইঙ্গিত করে বলেছেন, পূর্ব দিকে (কোম্পানীগঞ্জ) একটা পাগল হইছে। কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে। আমি নেত্রী এবং কাদের ভাইয়ের কাছে নোয়াখালী পৌর মেয়র হিসেবে নতুন নেতৃত্ব চাই। তবে আমরা ওই নেতৃত্ব চাই, যারা প্রতিটি মহুর্ত্বে শহরকে এবং শহরের নেতাকর্মীকে বুকে আগলে রাখতে পারবে। একশত টাকা দুইশত টাকার জন্য পাগল হবেন না। কোন কাউন্সিলর আপনাদের কাজে আসবে ওটার দিকে নজর রাখবেন। অতি দরদী কখনো ভালো না।

এমপি আরও বলেন, আল্লাহ আমাকে অনেক দিয়েছে। কিন্তু আমি হারামের টাকা ধরি নাই। আমি যদি একটা বেলা বিস্কুট খাই, আমার কর্মীরাও যেন একটা বেলা বিস্কুট পায় সে দিকে খেয়াল রাখি। যারা সামনের দিনে কাউন্সিলর হবেন তাদের কর্মীদের পেটের দিকে তাকাতে হবে।

রোববার বিকেল ৪টার দিকে জেলা শহরের সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে অগ্নিঝরা ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত নোয়াখালী পৌর আ.লীগের এক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন এমপি।

একরামুল করিম চৌধুরী নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যা খান সোহেলকে উদ্দেশ্যে করে বলেন, একটি এনজিও দিয়ে শত শত কোটি টাকার মালিক হয়ে গেছেন আপনি। এখন কর্মীদের খবর রাখেন না। কর্মীদের খবর না রাখলে আপনার খবরও তারা রাখবে না। এটাই হচ্ছে বাস্তবতা।

তিনি বলেন, আমাকে নোয়াখালী থেকে সরাতে চায়। আমি মনে করি আমার নেতা ওবায়দুল কাদের ভাই যতদিন আছেন, ততদিন আমার একটা পশমও সরাতে পারবে না। কাদের ভাই শুধু আমার নেতা নই, তিনি বাংলাদেশের নেতা। আমরা উনার নেতৃত্বে নোয়াখালীর উন্নয়নের শিখরে এগিয়ে নিবো। আমাকে সবাই নগদ চৌধুরী বলে, আমি যাহা বলি তাই করি।

নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে  জেলা যুবলীগের নেতা আনোয়ারুল আজিম ও আবু সায়েদ কাউছারের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুউদ্দিন জেহান জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খালেদ মঞ্জু,কৃষি বিষয়ক সম্পাদক রেজাউল হক বাহার,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আলতাফ হোসেন,কোষাধ্যক্ষ ফখরুল ইসলাম মন্টু, সদস্য জাহিদুর রহমান,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নাসের,সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক,জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্র ও যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান,সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone