মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

অফিস ভাংচুর ও অস্ত্রের মহড়ার প্রতিবাদে কাদের মির্জার সংবাদ সম্মেলন

নাছির উদ্দিন, কোম্পানীগঞ্জ : দলীয় হাইকমান্ড ও কোম্পানীগঞ্জের মানুষ যদি মনে করে আমার কারনে কোম্পানীগঞ্জের পরিস্থিতি অস্থিতিশীল হচ্ছে তাহলে আমি সকল পদ পদবী, সভা সমাবেশ ও মিটিং মিছিল ছেড়ে দিবো। আমার ব্যক্তিগত অফিস ভাংচুর ও রাতের আঁধারে অস্ত্রের মহড়ার বিষয়ে প্রধানমন্ত্রীকে জানিয়েছি, তিনি আমাকে আশ্বস্ত করে চুপ থাকতে বলেছেন তাই আমি কোনো প্রতিবাদ করছিনা । কাদের অস্ত্রে সাংবাদিক মুজাক্কির নিহত হয়েছে একুরেট তদন্তের জন্য সংবাদ সম্মেলনে ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (৯ মার্চ ) সকাল ১০ টায় বসুরহাট পৌরসভা কার্যালয় সংলগ্নে খিজির হায়াত, রাহাত ও বাদল বাহিনীর সশস্ত্র সন্ত্রাসীরা নিরীহ ব্যবসায়ীদের উপর হামলা ও অস্ত্রের মহড়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা।

এসময় তিনি বলেন, কেন্দ্র থেকে কোম্পানীগঞ্জে আ.লীগের দলীয় সকল মিটিং-মিছিল, সভা-সমাবেশ বন্ধ রাখার নির্দেশ দেয়া হলেও প্রশাসনের ছত্রছায়ায় খিজির হায়াত, বাদল, মঞ্জু ও রাহাতরা সভা সমাবেশ করে যাচ্ছে। যার কারনে বসুরহাট পৌরসভার ব্যবসায়ী ও জনগন এখন আতংকিত। ব্যবসায়ীদের ধ্বংসের মুখে ঠেলে দেয়া হচ্ছে দাবী করে তিনি আরো বলেন, গত রাতে সন্ত্রাসীরা অনেক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে, বঙ্গবন্ধু শতবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের পেন্ডেল সহ শত শত চেয়ার ভেঙ্গে চুড়ে তছনচ করে দেয়া হয়েছে। আমার পৌরসভার ১৫/২০ টি সিসি ক্যামেরা প্রশাসনের ছত্রছায়ায় সব ভেঙ্গে ফেলা হয়েছে।

উপজেলা আ.লীগ সভাপতির উপর হামলার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের মির্জা বলেন, কেন্দ্রের নির্দেশে দলীয় সকল কার্যক্রম বন্ধ রাখার ঘোষনা থাকলেও খিজির হায়াত কেন্দ্রের নির্দেশের তোয়াক্কা না করে অফিস উদ্বোধন করতে গেলে সেখানে পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় আমি তাকে রিক্সায় করে পাঠিয়ে দিয়েছি, হয়ত রিক্সার সাথে লেগে তার পাঞ্জাবি ছিড়ে গিয়েছে তা আমি জানিনা। তিনি আমার বুকের মধ্যেই ছিলো, দুই একটা পড়লে আমার গায়ে পড়েছে, আমার আঙ্গুল এখনো ব্যথা হয়ে আছে। মূহুর্তের মধ্যে চতুরর্দিক থেকে অস্ত্রের ঝনঝনানি প্রমান করে এই উত্তপ্ত পরিস্থিতি পূর্বের পরিকল্পনার একটি অংশ ছিলো।

রাজনৈতিক পরিস্থিতি গরম করতে উভয় পক্ষ মিলে সহকর্মী সাংবাদিক মুজাক্কিরকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন কিনা প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জনগনের সার্থে কাজ করছি আর ওরা নিজেদের সার্থে কাজ করছে। ওরা আমাকে হত্যা করার পরিকল্পনা করায় মুজাক্কির হত্যার পূর্বেই আমি থানায় জিডি করেছিলাম। আমাকে হত্যা করার সুযোগে ব্যর্থহয়ে ওরা সাংবাদিক মুজাক্কির কে হত্যা করেছে বলে দাবী করেন কাদের মির্জা।

এসময় সাংবাদিক মুজাক্কির হত্যার সুষ্ঠু বিচার সহ কোম্পানীগঞ্জে অস্ত্রের মহড়া বন্ধ করার জোর দাবী জানান আবদুল কাদের মির্জা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web