May 11, 2021, 10:06 am

সংবাদ শিরোনাম

নোয়াখালী সুবর্ণচরে ৬ ইউপিতে নৌকার টিকেট পেলেন যারা

image_pdfimage_print

সালাহ উদ্দিন সুমন: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় ৬টি ইউনিয়নে আগামী ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

৬টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেলেন, ২ নং চরবাটা ইউনিয়নে সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রাজিব, ৩ নং চরক্লার্ক এডভোকেট আবুল বাসার, ৪নং চর ওয়াপদা ইউনিয়নে ডাক্তার আব্দুল মান্নান ভূইঁয়া, ৬নং চর আমানউল্যাহ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আওয়ামি লীগ নেতা অধ্যাপক বেলায়েত হোসেন, ৭নং পূর্বচরবাটা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আওয়ামি লীগ নেতা আবুল বাসার মঞ্জু এবং ৮নং মোহাম্মদপুরে আওয়ামি লীগ নেতা মহিউদ্দিন চৌধুরী।

গতকাল সোমবার  বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা দলীয় এ চূড়ান্ত মনোনয়ন পান।

কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক বিএনপি দলীয় প্রতিকে ভোট না করলেও প্রতিটি ইউনিয়নে একাধিক প্রার্থীর নাম শুনা যাচ্ছে। এরই মধ্যে ৬টি ইউনিয়নে নৌকা প্রতিক পেতে চলছে প্রভাবশালী আওয়ামি লীগ নেতাদের দৌঁড়ঝাপ।

এরই মধ্যে দলীয় এবং সতন্ত্র অনেক প্রার্থী মতবিনিময় সভা, উঠোন বৈঠক, গণসংযোগ, হাট বাজারে গিয়ে মাঠ গরম করে তুলছেন, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। ভোটাররা ও আশা করছেন অতীতের চেয়ে অন্তত এই নির্বাচন অবাধ সুষ্ঠ এবং নিরপেক্ষ হবে।

সুবর্ণচর উপজেলা নির্বাচন কমিশনও সুষ্ঠ নির্বাচন প্রস্তুত করতে ব্যপক প্রস্তুতি গ্রহন করবে বলে জানান নির্বাচন কমিশন অফিস কর্মকর্তা বিমলেন্দু পাল।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক তরিক খন্দকার বলেন, পুলিশ সুপারের দিক নির্দেশনায় নির্বাচনী যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণে চরজব্বার থানা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone